1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
৯ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ৮ম শ্রেণির ছাত্র গ্রেপ্তার | Starmail24
শিরোনাম :
বুঝে শুনে পথ চলতে চাচ্ছি: রিয়া বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব সেনাপ্রধানের নামে ভুয়া অ্যাকাউন্ট, ছড়ানো হচ্ছে বিভ্রান্তিকর তথ্য সিনেমার অনুদান নিয়ে অনিয়ম, গ্রেপ্তার টোকন ঠাকুর শাশুড়ির শতকোটি টাকা আত্মসাত, স্ত্রীসহ আওয়ামী লীগ নেতা কারাগারে পীর হাবিবের বাসায় বর্বরোচিত হামলায় তীব্র নিন্দা তোফায়েল আহমেদের অনৈতিক সাংবাদিকতা থেকে বিরত থাকুন: সাংবাদিকদের প্রতি প্রধানমন্ত্রী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের তৃতীয় নামাজে জানাজা সম্পন্ন মানুষিকতা পরিশুদ্ধ করতে পারলে, মনুষ্যত্বের দাবি নিয়ে রাস্তায় দাঁড়াতে হবে না




৯ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ৮ম শ্রেণির ছাত্র গ্রেপ্তার

স্টার মেইল, পাবনা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

পাবনার আটঘরিয়া উপজেলায় অষ্টম শ্রেণির ছাত্রের বিরুদ্ধে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার (১১ অক্টোবর) রাতের এ ঘটনায় মামলার পর পুলিশ অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আটঘরিয়া উপজেলার নবম শ্রেণির এক ছাত্রীর (১৬) সঙ্গে বড়াইগ্রাম উপজেলার দিয়াগারফা গ্রামের শফিকুল ইসলামের ছেলে অষ্টম শ্রেণির ছাত্র তানভীর আহমেদের (১৫) মোবাইলে প্রেমের সর্ম্পক হয়। রোববার তানভীর বোনের বাচ্চা দেখতে প্রেমিকার বাড়িতে আসে। রাত হয়ে যাওয়ায় ওই বাড়িতেই থেকে যায় তানভীর। রাত নয়টার দিকে প্রেমিকা জরুরি প্রয়োজনে তানভীরের শয়নকক্ষে যায়। এসময় তানভীর তাকে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে তানভীরকে বাড়ির লোকজন ধরে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, ওই কিশোর-কিশোরী মোবাইলের মাধ্যমে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল। সোমবার দুপুরে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩ এর (৯/১) ধারায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটক তানভীরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হবে।




এই বিভাগের আরো সংবাদ