10/12/2019 , ঢাকা

৫৬ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট


প্রকাশিত: 10/12/2019 20:58:17| আপডেট:

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের (ব্রি) শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট ২৪ টি পদে মোট ৫৬ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

সাইন্টিফিক অফিসার, অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার, সাব- অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, ফোরম্যান, এসএ,  ইউডি কাম অ্যাকাউনটেন্ট, ইউডি কাম ক্যাশিয়ার, ইলেকট্রিশিয়ান, সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট, ট্রাক্টর ড্রাইভার, ড্রাইভার, জেনারেটর অপারেটর, অ্যাসিস্ট্যান্ট ইলেকট্রিশিয়ান, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, ওয়ার্কশপ অ্যাটেনডেন্ট, অফিস সহায়ক, সার্ভিসম্যান, ক্যাটলকিপার, গার্ড কাম কুক, সুইপার।

পদসংখ্যা

এই পদে মোট ৫৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাসসহ উচ্চমাধ্যমিক, মাধ্যমিক বা অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বিভিন্ন পদের জন্য এক থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া কিছু কিছু পদের জন্য কম্পিউটার দক্ষতা প্রয়োজন। ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন-ভাতা

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বেতন-ভাতা প্রদান করা হবে।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://brri.teletalk.com.bd  ওয়েবসাইটের মাধ্যমে আবেন করতে পারবেন।

আবেদন শুরুর সময় : ২৩ মে, ২০১৯ সকাল ১০টা থেকে আবেদন শুরু হয়েছে।

আবেদনের শেষ সময় : ৯ জুন, ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট ওয়েবসাইট


  
এ সম্পর্কিত আরও খবর...

রোহিঙ্গাদের চোখ এখন নেদারল্যান্ডসের হেগের দিকে

কক্সবাজারের উখিয়া-টেকনাফের ৩২টি শিবিরে অবস্থিত চায়ের দোকান, হাট-বাজার এবং মসজিদ-মাদ্রাসায় হেগের আন্তর্জাতিক আদালতে (আইসিজে) দায়ের করা মামলাই এখন আলোচনার বিষয়। মিয়ানমার থেকে পালিয়ে কক্সবাজারে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের চোখ এখন নেদারল্যান্ডসের হেগের দিকে। মিয়ানমারের বিরুদ্ধে গাম্বিয়ার দায়ের করা গণহত্যা মামলায় কী হবে, কী হতে যাচ্ছে- তা নিয়ে তীব্র আগ্রহ সৃষ্টি হয়েছে রোহিঙ্গাদের মধ্যে। মিয়ানমারের সেনা সদস্যসহ […]

‘রাস্তা ছাড়েন ভাই, ডিআইজি স্যার বসে আছেন’

পেশাগত দায়িত্ব পালনের সময় পুলিশের গাড়ির ধাক্কায় আহত হয়েছেন এক সাংবাদিক।

মালয়েশিয়ায় ড্রাইভিংয়ের অপরাধে ৫৬ বাংলাদেশিকে আটক

মালয়েশিয়ায় লাইসেন্স এবং বৈধ কাগজপত্র ছাড়াই ড্রাইভিংয়ের অপরাধে ৫৬ বাংলাদেশিকে আটক করেছে দেশটির ট্রাফিক পুলিশ। সোমবার থেকে শুরু হওয়া তিন দিনের এই অভিযান চালায় ট্রাফিক পুলিশ কুয়ালালামপুর। অবৈধ অভিবাসীদের বিরুদ্ধে অভিযান জোরদারের পর থেকে ইমিগ্রেশন বাহিনীর পাশাপাশি ট্রাফিক পুলিশও অভিযান পরিচালনা করছে। তারই ধারাবাহিকতায় রাজধানীতে বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ ২৩৪ জনকে গ্রেফতার করে পুলিশ। আটকদের […]

মন্তব্য লিখুন...

Top