1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
৫৬ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট | Starmail24
শিরোনাম :
খুলনায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক চেয়ারম্যান নিহত আজ পবিত্র আরাফাত দিবস ‘লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক’ মালয়শিয়া প্রবাসী ড. ফয়জুল হকের দেশের বাড়ীতে ডাকাত দলের হামলা রায়হানকে ফেরত পাঠাবে কিনা বিষয়টি মালয়েশিয়ান আইন এবং সরকারের সিদ্ধান্ত পথশিশুদের মধ্যে ঢাকা আহ্ছানিয়া মিশনের ঈদ উপহার বিতরণ করোনায় দেশে একদিনে ৫৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৭৫ রাঙ্গাকে সরিয়ে জাতীয় পার্টির মহাসচিব হলেন জিয়াউদ্দিন বাবলু করোনাকালে গুন্ডাপান্ডার গান ‘আইসোলেশন’ আমরা ক’জন মুজিব সেনা’র নতুন কমিটি গঠন প্রধানমন্ত্রীর কার্যালয়ের দৃষ্টি আকর্ষণ করে তাজউদ্দিন আহমেদের পরিবারের বিবৃতি (ভিডিও)




৫৬ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের (ব্রি) শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট ২৪ টি পদে মোট ৫৬ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

সাইন্টিফিক অফিসার, অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার, সাব- অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, ফোরম্যান, এসএ,  ইউডি কাম অ্যাকাউনটেন্ট, ইউডি কাম ক্যাশিয়ার, ইলেকট্রিশিয়ান, সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট, ট্রাক্টর ড্রাইভার, ড্রাইভার, জেনারেটর অপারেটর, অ্যাসিস্ট্যান্ট ইলেকট্রিশিয়ান, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, ওয়ার্কশপ অ্যাটেনডেন্ট, অফিস সহায়ক, সার্ভিসম্যান, ক্যাটলকিপার, গার্ড কাম কুক, সুইপার।

পদসংখ্যা

এই পদে মোট ৫৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাসসহ উচ্চমাধ্যমিক, মাধ্যমিক বা অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বিভিন্ন পদের জন্য এক থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া কিছু কিছু পদের জন্য কম্পিউটার দক্ষতা প্রয়োজন। ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন-ভাতা

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বেতন-ভাতা প্রদান করা হবে।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://brri.teletalk.com.bd  ওয়েবসাইটের মাধ্যমে আবেন করতে পারবেন।

আবেদন শুরুর সময় : ২৩ মে, ২০১৯ সকাল ১০টা থেকে আবেদন শুরু হয়েছে।

আবেদনের শেষ সময় : ৯ জুন, ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট ওয়েবসাইট




এই বিভাগের আরো সংবাদ