16/11/2019 , ঢাকা

৫৫ টাকা বেশি রাখায় ৪০ হাজার টাকা জরিমানা!


প্রকাশিত: 16/11/2019 00:58:18| আপডেট:

স্টার মেইল, কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নির্ধারিত মূল্য থেকে ৫৫ টাকা অতিরিক্ত দামে ইনজেকশন বিক্রি করায় এক ফার্মেসিকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুমিল্লা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম গত বৃহস্পতিবার এ জরিমানা করেন।

সূত্র জানায়, গত ১৮ আগস্ট আবু কাউছার নামের একজন ভোক্তা অভিযোগ করে জানায় তিনি কাশিনগর বাজারের ‘মেসার্স ঢাকা মেডিকেল হল’ থেকে একটি ইনজেকশন ক্রয় করেন যার নির্ধারিত দাম ১৬৫টাকা। কিন্তু দোকানী সেটি কলম দিয়ে কেটে তার কাছে ২২০ টাকায় বিক্রয় করেছেন। পুরো বিষয়টি তিনি তার মুঠোফোনে ভিডিও করে এ দপ্তরে লিখিত অভিযোগ করেন।

ফার্মেসির মালিক আব্দুল জলিল নিজেও স্বীকার করেন, তিনি বর্ধিত দামে এটি বিক্রয় করছেন। নিয়মানুযায়ী অভিযোগকারী আবু কাউছার ওই জরিমানার ২৫ শতাংশ হিসেবে ১০ হাজর টাকা পান।

উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক হাবিবুর রহমান ও এসআই হাফেজ খানের নেতৃত্বে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি টিম অভিযানে সহযোগিতা করেন।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে ১১০ বছরের বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার

এলাকাবাসী বলছেন, ছবিরন নেছার ৭ ছেলে মেয়ে। মৃত্যুর আগের দিনেও তিনি স্বাভাবিকভাবে পারিবারিক কাজকর্ম ও ঘুরে ফিরে বেড়িয়েছেন।

ঝিনাইদহে মন্দিরে চুরি

চোরে না শোনে ধর্মের কাহিনী। এমনই এক ঘটনা ঘটেছে ঝিনাইদহে।

৭শ টাকায় খাসির মাংস খেতে পারেন ২৭০ টাকায় পেঁয়াজ খেতে কষ্ট কিসের!

ঝিনাইদহের বাজারে প্রতি কেজি পেঁয়াজ বিক্রি হচ্ছে ২৭০ টাকা দরে।

মন্তব্য লিখুন...

Top