1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
সড়ক দুর্ঘটনায় ইবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নিহত | Starmail24
শিরোনাম :
এমএলএম কোম্পানির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে গাঁজার গাছসহ ছাত্রলীগ নেতা আটক মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচী ও সাবেক ডেপুটি স্পিকার স্মরণে দোয়া মাহফিল বিশ্বসেরা গবেষকের তালিকায় বাংলাদেশি সাঈদুর রৌমারীতে নিজস্ব অর্থায়নে ২০০ হাত লম্বা বাঁশের সাঁকো মেরামত ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপের দাবি ঝিনাইদহের ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা আর নেই মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন মালয়েশিয়ায় শুরু হচ্ছে বৈধকরণ প্রক্রিয়া, পাসপোর্ট দ্রুত পেতে বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা




সড়ক দুর্ঘটনায় ইবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নিহত

স্টার মেইল, ইসলামী বিশ্ববিদ্যালয়
  • প্রকাশের সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

সড়ক দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অমিত কুমার দাস নিহত হয়েছেন। বুধবার (৪ নভেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক পরেশ চন্দ্র বর্মণ বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, মঙ্গলবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে প্রাইভেটকারে ঢাকা থেকে কুমিল্লা যাচ্ছিলেন অমিত। পথে আমতলী নামক স্থানে একটি ট্রাককে সাইড দিতে গিয়ে মাইলপোস্টে ধাক্কা লেগে প্রাইভেটকারটি উল্টে যায়। এতে চালকসহ প্রাইভেটকারে থাকা পাঁচজন আহত হন। তারা ঢাকায় চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন। বুধবার সকালে অসুস্থ হয়ে বমি করতে থাকেন অমিত। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সকাল ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত অমিত কুমার দাস বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি ক্যাম্পাসে ভর্তির পরই ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হন। প্রথমে তিনি তুহিন-জাহাঙ্গীর কমিটির সদস্য ও পরে আহ্বায়ক কমিটির সদস্য মনোনীত হন। পরে ২০১৪ সালের ডিসেম্বরে তিনি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনোনীত হন। তার গ্রামের বাড়ি ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপড় গ্রামে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক পরেশ চন্দ্র বর্মণ বলেন, অমিতের মৃত্যুতে আমরা ইবি পরিবার গভীরভাবে শোকাহত। এভাবে সে আমাদের ছেড়ে চলে যাবে ভাবতেও পারিনি। উপাচার্য ও উপ-উপাচার্য মহোদয়ও তার মৃত্যুতে পৃথক বার্তায় শোক প্রকাশ করেছেন। আমরা তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।




এই বিভাগের আরো সংবাদ