1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
সহকারী শিক্ষক পদে অর্থ লেনদেনের কোনো সুযোগ নেই | Starmail24




সহকারী শিক্ষক পদে অর্থ লেনদেনের কোনো সুযোগ নেই

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০১৯

আজ রোববার (২১ এপ্রিল) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ সতর্কতা জারি করা হয়। প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ প্রক্রিয়া চলছে। নিয়োগ প্রক্রিয়ায় প্রার্থীদের অর্থ লেনদের বিষয়ে সতর্কতা জারি করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিভিন্ন সূত্রে অভিযোগ পাওয়া গেছে যে কোনো কোনো মহল, ব্যক্তি নানাভাবে প্রতারণার মাধ্যমে সহকারী শিক্ষক পদে আবেদনকারীগণকে প্রতারণামূলক তথ্য দিয়ে অবৈধ পন্থায় চাকরি দেওয়ার আশ্বাস দিয়ে আর্থিক সুবিধা গ্রহণ করছে। কিন্তু প্রতারণার মাধ্যমে বা অনৈতিকভাবে অর্থের বিনিময়ে সহকারী শিক্ষক পদে চাকরি পাওয়ার কোনো সুযোগ নেই। কোনো ব্যক্তির বিরুদ্ধে এরূপ প্রতারণার অভিযোগ পাওয়া গেলে সঙ্গে সঙ্গে নিকটস্থ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগের ক্ষেত্রে অনলাইনে আবেদন গ্রহণ করা হয়। আবেদন যাচাই শেষে প্রার্থীদের নিকট অনলাইনে প্রবেশপত্র প্রেরণ করা হয়। পরীক্ষা কেন্দ্রের সিট বিন্যাস, একাধিক সেট প্রশ্নপত্রের মাধ্যমে পরীক্ষা গ্রহণ ও উত্তরপত্র মূল্যায়ন করে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়। অত্যন্ত স্বচ্ছতার সাথে শিক্ষক নিয়োগ সম্পন্ন করা হয়ে থাকে। এখানে অর্থ লেনদেনের কোনো সুযোগ নেই।




এই বিভাগের আরো সংবাদ