1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
সব সরকারি-বেসরকারি হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা দেয়ার নির্দেশ | Starmail24
শিরোনাম :
সাহেদ যত বড় ক্ষমতাবানই হোক না কেন, ছাড় দেয়ার প্রশ্নই আসে না: স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রীর সাথে রাষ্ট্রদূতের সাক্ষাত, খুলতে পারে প্রবাসীদের ভাগ্য করোনায় আক্রান্ত নারী চিকিৎসকের আক্ষেপ ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান করোনায় আক্রান্ত প্রাথমিক ও গণশিক্ষাসহ পাঁচ মন্ত্রণালয়ে নতুন সচিব সরকারি চাকরিজীবীদের জন্য বিরাট সুখবর আতাইকুলায় সাবেক ছাত্রলীগ নেতার ১৩লাখ টাকা ছিনতাই মামলা উদোর পিন্ডি বুদোর ঘাড়ে শিল্পী জুলি শারমিলীর জন্মদিন আজ দুদফায় প্লাজমা থেরাপি দিয়েও বাঁচানো গেল না শিক্ষক নয়নকে করোনায় প্রাথমিকের ৮ শিক্ষক-কর্মকর্তার মৃত্যু




সব সরকারি-বেসরকারি হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা দেয়ার নির্দেশ

স্টার মেইল, ঢাকা
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ মে, ২০২০

সরকারি এবং বেসরকারি সকল হাসপাতাল, ক্লিনিক এবং ডায়াগনস্টিকে করোনাভাইরাস আক্রান্ত বা আক্রান্ত নন, উভয় ধরনের রোগী জন্য চিকিৎসা পরিষেবা নিশ্চিত করার নির্দেশ দিয়েছে সরকার।

বুধবার (২৭ মে) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘কোভিড-১৯ আক্রান্ত এবং আক্রান্ত নন উভয় রোগীর জন্য সেবা নিশ্চিত করুন।’

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাধারণ রোগী এবং করোনা আক্রান্ত রোগীকে হাসপাতালের ভিন্ন ভিন্ন স্থানে রেখে চিকিৎসা দেয়ার পরামর্শ দিয়েছে ডিজিএইচএস।

ক্লিনিক এবং ডায়াগনস্টিকসহ ৫০টিরও বেশি বেড রয়েছে এমন সব বেসরকারি এবং সরকারি হাসপাতালে কোভিড এবং নন-কোভিড উভয় রোগীর জন্য পৃথক ব্যবস্থা করতে বলা হয়েছে।

এ নির্দেশের আগে, দেশে কেবলমাত্র সরকারি হাসপাতাল এবং কিছু নির্দিষ্ট হাসপাতালে কোভিড-১৯ রোগীদের চিকিৎসা দেয়া হচ্ছিল।

এদিকে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১ হাজার ৫৪১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে এবং ২২ জন মারা গেছেন।

বুধবার কোভিড-১৯ সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) (বর্তমানে মহাপরিচালকের দায়িত্বে) ডা. নাসিমা সুলতানা জানান, প্রাণঘাতী করোনাভাইরাসে দেশে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ৫৪৪ জনে দাঁড়িয়েছে। এছাড়া আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩৮ হাজার ২৯২ জন।




এই বিভাগের আরো সংবাদ