1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
সংবাদপত্র হকার্স ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোস্তফা আর নেই | Starmail24
শিরোনাম :
সাহেদ যত বড় ক্ষমতাবানই হোক না কেন, ছাড় দেয়ার প্রশ্নই আসে না: স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রীর সাথে রাষ্ট্রদূতের সাক্ষাত, খুলতে পারে প্রবাসীদের ভাগ্য করোনায় আক্রান্ত নারী চিকিৎসকের আক্ষেপ ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান করোনায় আক্রান্ত প্রাথমিক ও গণশিক্ষাসহ পাঁচ মন্ত্রণালয়ে নতুন সচিব সরকারি চাকরিজীবীদের জন্য বিরাট সুখবর আতাইকুলায় সাবেক ছাত্রলীগ নেতার ১৩লাখ টাকা ছিনতাই মামলা উদোর পিন্ডি বুদোর ঘাড়ে শিল্পী জুলি শারমিলীর জন্মদিন আজ দুদফায় প্লাজমা থেরাপি দিয়েও বাঁচানো গেল না শিক্ষক নয়নকে করোনায় প্রাথমিকের ৮ শিক্ষক-কর্মকর্তার মৃত্যু




সংবাদপত্র হকার্স ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোস্তফা আর নেই

স্টার মেইল, ঢাকা
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ জুন, ২০২০

ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল (৭২) আর নেই। বুধবার (২৪ জুন) সকালে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মোস্তফা কামাল স্ত্রী, এক ছেলে, পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জোহরের নামাজের পর জানাজা শেষে তাকে মিরপুরের শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়েছে।

মুক্তিযোদ্ধা মোস্তফা কামালের ছেলে মোবারক হোসেন টুটুল জানান, তার বাবা মঙ্গলবার রাতে অসুস্থ্যতা বোধ করলে হাসপাতালে নিয়ে যান। পরে জানতে পারেন তিনি ব্রেইন স্ট্রোক করেছেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৬টা ১০ মিনিটে তিনি মারা যান। তার আর কোনো শারীরিক জটিলতা ছিল না।

১৯৮১ সাল থেকে দক্ষতার সঙ্গে সংবাদপত্র হকার্স ইউনিয়নের নেতৃত্ব দিয়ে আসছিলেন মোস্তফা কামাল। হকার্স ইউনিয়নের সদস্যদের একজন নিবেদিতপ্রাণ অভিভাবক হিসেবে তিনি দীর্ঘ সময় ইউনিয়নের মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন। এ ছাড়া তিনি বিভিন্ন মেয়াদে পাঁচবার ইউনিয়নের সভাপতি হিসেবে সঙ্গে দায়িত্ব পালন করেন।




এই বিভাগের আরো সংবাদ