12/11/2019 , ঢাকা

শ্বশুরবাড়িতে স্ত্রীকে হত্যার পর ঝিনাইদহের যুবকের আত্মহত্যা


প্রকাশিত: 12/11/2019 02:35:39| আপডেট:

স্টার মেইল, কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় এক হিন্দু দম্পতির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার পান্টি ইউনিয়নের ভালুকা গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

মারা যাওয়া দুজন হলেন দিপুল কুমার রায় (৩১) ও তার স্ত্রী সোহাগী রানী (২৫)। সোহাগী রানী ভালুকা গ্রামের ভরতচন্দ্র মণ্ডলের মেয়ে। দিপুল কুমার রায় ঝিনাইদহের শৈলকূপা উপজেলার ভবানীপুর গ্রামের কোমল কুমার রায়ের ছেলে। সাড়ে তিন মাস আগে তাদের বিয়ে হয়েছিল।

স্বজনেরা জানান, চলতি বছরের ২৭ জুন তাদের বিয়ে হয়। পূজা উপলক্ষ্যে অষ্টমীর দিনে দিপুল তার স্ত্রীকে নিয়ে শৈলকুপা থেকে শ্বশুর বাড়িতে এসেছিলেন। সেখানেই এ ঘটনা ঘটে।

সোহাগী রানীর চাচাতো ভাই লিপু মণ্ডলের ভাষ্য, শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে তার চাচাতো বোন শিল্পী টুথপেস্ট নেওয়ার জন্য সোহাগীদের কক্ষের দরজার কড়া নাড়েন। এ সময় ভেতর থেকে সাড়াশব্দ না পেয়ে অন্যদের সহযোগিতায় দরজা ভেঙে ফেলা হয়। প্রতিবেশী ও আত্মীয়রা ঘরের ভেতরে গিয়ে দেখতে পান সোহাগী রানী বিছানায় পড়ে আছেন। দিপুল ঘরের আড়ার সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলে আছেন। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

লিপু মণ্ডল জানান, আগের দিন রাত সাড়ে ১০টার দিকে খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। তাদের মধ্যে কোনো ধরনের বিরোধের কথা তারা কেউ জানেন না।

স্থানীয় পুলিশ ক্যাম্পের ইনচার্জ স্বপন হোসেন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে তাদের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত জানান, দরজা ভেঙে ওই দম্পতির লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে, স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছেন। এ বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। আশাকরি খুব শিগগিরই মৃত্যুর রহস্য উদঘাটন করতে পারবো।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহ শিশুপার্কে ভবন নির্মাণে হাইকোর্টের নিষেধাজ্ঞা

ঝিনাইদহ পৌরসভার পাবলিক পার্কের (শিশুপার্ক) মাঠে বহুতল ভবন নির্মাণের ওপর নিষেধাজ্ঞা দিয়েছেন হাইকোর্ট।

ঝিনাইদহে আরো এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করলো বিএসএফ

সুমনের লাশ ফেরত আনার বিষয়ে বিএসএফের সঙ্গে যোগাযোগ করা চেষ্টা করা হচ্ছে বলে এ বিজিবি কর্মকর্তা জানান।

ঝিনাইদহে খাবারে বিষ দিয়ে পুরো পরিবারকে হত্যার চেষ্টা

কেউ শত্রুতাবশত এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করছে পরিবারটি। তারা ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের খুঁজে বের করে শাস্তির ব্যবস্থা করার দাবি জানান।

মন্তব্য লিখুন...

Top