1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শৈলকুপা উপজেলা চেয়ারম্যান সোনা শিকদার মারা গেছেন | Starmail24
শিরোনাম :
এমএলএম কোম্পানির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে গাঁজার গাছসহ ছাত্রলীগ নেতা আটক মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচী ও সাবেক ডেপুটি স্পিকার স্মরণে দোয়া মাহফিল বিশ্বসেরা গবেষকের তালিকায় বাংলাদেশি সাঈদুর রৌমারীতে নিজস্ব অর্থায়নে ২০০ হাত লম্বা বাঁশের সাঁকো মেরামত ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপের দাবি ঝিনাইদহের ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা আর নেই মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন মালয়েশিয়ায় শুরু হচ্ছে বৈধকরণ প্রক্রিয়া, পাসপোর্ট দ্রুত পেতে বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা




শৈলকুপা উপজেলা চেয়ারম্যান সোনা শিকদার মারা গেছেন

স্টার মেইল, ঝিনাইদহ
  • প্রকাশের সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শিকদার মোশাররফ হোসেন সোনা মারা গেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সকালে নিজ বাড়িতে অসুস্থ হলে তাকে সরকারি অ্যাম্বুলেন্সে হাসপাতালে নেয়া হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

সোনা শিকদার স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শরীরে জ্বর ও শ্বাসকষ্ট দেখা দিলে তিনি করোনাভাইরাসের নমুনা টেস্ট করান। তবে ফলাফল এখনো আসেনি।

৬০ বছরের রাজনৈতিক জীবনে সোনা শিকদার প্রথম দিকে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাথে জড়িত ছিলেন। ১৯৮৪ সালে তিনি শৈলকুপা আওয়ামী লীগে যোগদান করেন। ১৯৯৩ সালে তিনি শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ২০১৫ সালে তিনি শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। পরপর দুইবার উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে তিনি শৈলকুপার ৭ নং হাকিমপুর ইউনিয়নের দুবার চেয়ারম্যানও নির্বাচিত হয়েছিলেন।

সোনা শিকদারের মৃত্যুতে ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। এছাড়া জেলার রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতাসহ নানা শ্রেণি পেশার মানুষ গভীর শোক জানিয়েছেন।




এই বিভাগের আরো সংবাদ