1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




শুরু হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯

স্টার মেইল, ঢাকা: শুরু হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর নিবন্ধন। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) থেকে এটি চলবে রোববার (৮ সেপ্টেম্বর) পর্যন্ত। এরপর শুরু হবে অডিশন। রাজধানীর ডেইলি স্টার ভবনে বৃহস্পতিবার বিকালে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এমনটাই জানায় আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট।

এতে আয়োজন উপদেষ্টা সৈকত সালাউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেহেদি হাসান, অপু খন্দকার, মিস্টার বাংলাদেশ মেহেদি হাসান ফাহিম।

অমিকন জানায়, আগামী ৯ সেপ্টেম্বর থেকে অডিশন শুরু হবে। ৪ অক্টোবর গ্র্যান্ড ফিনালের মাধ্যমে বেছে নেওয়া হবে সেরা জনকে। তিনি ইংল্যান্ডে মূল আসর মিস ওয়ার্ল্ডে লাল-সবুজের প্রতিনিধিত্ব করবেন। কাঙ্ক্ষিত এ মঞ্চে যেতে হলে করতে হবে নিবন্ধন। আর এটি করা যাবে এই ঠিকানায়- https://missworldbangladesh.com/application-form/

লন্ডনে এবার বসছে মিস ওয়ার্ল্ডের ৬৯তম আসরটি। আগামী ১৪ ডিসেম্বর হবে চূড়ান্ত পর্ব। তখনই বিশ্ব দেখবে এ বছরের সেরা সুন্দরীকে। এখন পর্যন্ত ৬৯টি দেশ মিস ওয়ার্ল্ডের জন্য তাদের প্রতিনিধি চূড়ান্ত করেছে।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে প্রথম মিস বাংলাদেশ অংশ নেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতায়। তিনি ছিলেন আনিকা তাহের। এরপর ইয়াসমিন বিলকিস সাথী (১৯৯৫), রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯), সোনিয়া গাজী (২০০০), তাবাসসুম ফেরদৌস শাওন (২০০১) মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছিলেন।

দেড় যুগ পর অন্তর শোবিজ মিস ওয়ার্ল্ডে প্রতিনিধি পাঠানোর উদ্যোগ নেয়। আয়োজন করে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। ২০১৭ সালে এটি হন জেসিয়া ইসলাম। তার ২০১৮ সালে জান্নাতুল ফেরদৌস ঐশী দেশসেরা হয়ে মিস ওয়ার্ল্ডের মঞ্চ ঘুরে এসেছেন।




এই বিভাগের আরো সংবাদ