1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : Md Moniruzzaman : Md Moniruzzaman
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন স্কুলশিক্ষক ইরাকে নতুন করে বিক্ষোভ,পুলিশসহ ৭ জন নিহত বিএন‌পির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা খালেদা জিয়া বমি করছেন বেশ কয়েকদিন ধরে: রিজভী নির্বাচনে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের প্রার্থীর বিজয় সুনিশ্চিত যৌন সম্পর্ক করা, সন্তান জন্ম দেওয়া- এর জন্য বিয়ের তো দরকার নেই! যৌন হয়রানি থেকে নারীদের সুরক্ষা দিতে আবিষ্কার অভিনব এক জুতা আরও ১৪ জেলার সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ স্থগিত করেছেন হাইকোর্ট শেখ হাসিনার জনসভার আগে গুলি চালিয়ে ২৪ জনকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি গভীর রাতে চাচির সঙ্গে আপত্তিকর অবস্থায় ভাতিজাকে আটক

শিক্ষার্থীদের মাঝে মাস্ক ও গাছের চারা বিতরণ

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯

প্রধানমন্ত্রী কর্তৃক পুরস্কার প্রাপ্ত ‘লিভিং আর্ট’ ঢাকা ও গাজীপুর সিটি কর্পোরেশনে মাস্ক ও গাছ বিতরণ করেছে। গত বৃহঃস্পতি বার (২৮ নভেম্বর) সকালে ঢাকা ও গাজীপুর সিটি কর্পোরেশনের মাঝে এসব চারা ও মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ‘লিভিং আর্ট’র প্রধান কেএম সবুজ ঢাকার বৰ্তমান দূষণের চিত্র তুলে ধরে বলেন: ‘বর্তমান বিশ্বের সবচেয়ে দূষিত বায়ুর শহর গুলোর মধ্যে বাংলাদেশের ঢাকা ও গাজীপুর অন্যতম। তাই আমাদের যার যার অবস্থান থেকে দূষনের বিরুদ্ধে কাজ করতে হবে।

তাছাড়া তিনি তার স্বউদ্যোগে ব্যাক্তিগত ভাবে সাধারণ মানুষকে সচেতন করতে আগামী ৩০ /১১/২০১৯ রোজ শনিবার সকাল ১০ টায় উত্তরা হাউজ বিল্ডিং এলাকা থেকে ঢাকা ও গাজীপুর সিটি কর্পোরেশনে একটি মাস্ক ও একটি গাছ দিয়ে সাধারণ মানুষকে সচেতন করার চেষ্টা করতে যাচ্ছি। কারণ মাস্ক ও গাছ প্রতিরোধ ও প্রতিকারক হিসেবে কাজ করবে।

তিনি আরও জানান; বায়ু দূষণের ফলে সমাজে নানা রোগ ব্যাধির সংক্রমন হচ্ছে। যেমন, শ্বাস কষ্ট, ফুসফুস সমস্যা, হাঁপানি, শিশু, বৃদ্ধ ও নারী এমন কি গর্ভবতী নারীরা বেশি ঝুঁকির মধ্যে থাকে। আশা করি আমার এই উদ্যোগে সাধারন মানুষ মাস্ক ব্যবহার ও গাছ লাগাতে উৎসাহিত হবে।
আপনারা ও আমার পাশে থাকবেন।

এই বিভাগের আরো সংবাদ