9/12/2019 , ঢাকা

শিক্ষকের হাতে যৌন নির্যাতনের শিকার চতুর্থ শ্রেণির শিক্ষার্থী


প্রকাশিত: 9/12/2019 13:23:10| আপডেট:

স্টার মেইল, কক্সবাজার: কক্সবাজারে শিক্ষকের হাতে চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী যৌন হয়রানির স্বীকার হয়েছে। অভিযুক্ত শিক্ষককে আটক করেছে পুলিশ বলে জানা গেছে।

ওই শিক্ষার্থীর বড় বোনের অভিযোগ, তার ছোট বোন কক্সবাজার শহরের বাহারছড়াস্থ কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের ছবি আকার শিক্ষক বোরহান উদ্দিনের (৩০) কাছে পড়তে গিয়েছিলো। এসময় ওই শিক্ষক ৪ তলার একটি শ্রেণীকক্ষে যৌন নির্যাতন করে। অভিযুক্ত শিক্ষক শহরের মধ্যম বাহারছড়ার মোহাম্মদ ইকবালের ছেলে। তিনি কক্সবাজার শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা ও প্রশিক্ষক।

পরে শিশুর বড় বোনের অভিযোগের ভিত্তিতে স্থানীয়রা ওই শিক্ষককে ধরে পুলিশে দেয়।

কক্সবাজার সদর থানার এসআই সাইফুল ইসলাম জানান, অভিযুক্ত শিক্ষক যৌন হয়রানির কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার জনান, শিশু যৌন নিপীড়নের ঘটনার খরব পেয়ে এসআই সাইফুলকে দ্রুত ঘটনাস্থলে পাঠানো হয়। অভিযুক্ত যুবক বোরহান উদ্দিনকে আটক করা হয়। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তবে প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে অভিযুক্ত বোরহান উদ্দিন শিশুটিকে যৌন নিপীড়ন করেছে। স্তারিত খোঁজ-খবর নিয়ে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগ রয়েছে, বোরহান উদ্দীন সাংস্কৃতিক কর্মকান্ডের মেয়েদেরকে বিভিন্ন সময় যৌন হয়রানি, শ্লীলতাহানি করে আসছে। কিন্তু সম্মানের ভয়ে বিষয়টি প্রকাশ করেনি ভুক্তভোগীরা। নানা মাধ্যমে তার এই অপকর্মের কথা প্রচার হয়ে যায়। এ কারণে অনেক অভিভাবক তাদের মেয়েদের বোরহান উদ্দীনের গানের প্রশিক্ষণ থেকে নিয়ে গেছেন। অনেকে বিষয়টি জেনে ভর্তি করায়নি।


  
এ সম্পর্কিত আরও খবর...

সেই শিক্ষক ৮ দিনের রিমান্ডে

শনিবার (২৩ নভেম্বর) এরশাদুলের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। প্রথম দফায় মঞ্জুর হওয়া রিমান্ডের তিনদিন জিজ্ঞাসাবাদের

প্রশ্নফাঁস করে আগের দিন নিজের মেয়ের পরীক্ষা নিলেন প্রধান শিক্ষক

অষ্টম শ্রেণির মডেল টেস্টে নিজের মেয়েকে ভালো ফল পাইয়ে দিতে ‘ইসলাম ও নৈতিক শিক্ষা’ বিষয়ের প্রশ্নফাঁসের অভিযোগ উঠেছে

৯ ভুয়া পরীক্ষার্থীসহ এক শিক্ষক আটক

শিক্ষক নুরুল ইসলামকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিচারিক আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

মন্তব্য লিখুন...

Top