1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
মালয়েশিয়ায় ৪০ হাজার করোনায় আক্রান্তের সম্ভবনা “বিদেশি শ্রমিক যদি মালয়েশিয়ায় করোনায় আক্রান্ত হয়, তাকে বিনামূল্যে চিকিৎসা দেয়া হবে” মাস্কের চেয়ে হিজাব বেশি প্রতিরক্ষামূলক ব্যবস্থা: ট্রাম্প চলমান অঘোষিত লক ডাউনের মাঝেই পথে পথে ‘ভয়ঙ্কর’ চিত্র করোনা ভাইরাসে চীনে প্রায় অর্ধলক্ষ মানুষ মারা গেছে বলে দাবি মার্কিন গণমাধ্যমের অসহায় মানুষের পাশে কাউন্সিলর হামিদা নারী কাউন্সিলরের বিরুদ্ধে ব্রিটিশ নাগরিকের ফ্লাটের বিদ্যুৎ বিচ্ছিন্নের অভিযোগ মালয়েশিয়ায় খাদ্য সংকটে থাকা বাংলাদেশীদের জরুরী চাহিদা ফর্ম পূরণ করতে দূতাবাসের আহ্ববান করোনা সঙ্কটে অসহায় দরিদ্র মানুষের পাশে ছাত্রলীগ নেতা আরিফ আলোকিত বাংলাদেশ ছাপাও বন্ধ




রেকর্ড জয় টাইগারদের

স্টার মেইল, স্পোর্টস
  • প্রকাশের সময় : সোমবার, ৯ মার্চ, ২০২০

দুই ম্যাচ টি২০ সিরিজের প্রথমটিতে সোমবার (৯ মার্চ) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়েকে ৪৮ রানে হারিয়েছে বাংলাদেশ।

স্বাগতিকরা টসে হেরে আগে ব্যাট করতে নেমে সৌম্য সরকার ও লিটন দাসের ব্যাটিং দাপটে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০০ রান করে। জবাব দিতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় জিম্বাবুয়ে। শেষ পর্যন্ত ১৯ ওভারে সব উইকেট হারিয়ে ১৫২ রান করে সফরকারী দল।

বাংলাদেশের পক্ষে মুস্তাফিজুর রহমান ও আমিনুল ইসলাম বিপ্লব তিনটি করে এবং শফিউল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন ও আফিফ হোসেন একটি করে উইকেট নেন।

এর আগে টাইগারদের হয়ে ব্যাট হাতে শুরুটা দারুণ করেন দুই ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস। তাদের জুটিতে আসে ১০.২ ওভারে ৯২ রান। তামিম ৩৩ বলে ২টি ছক্কা ও ৩টি চারে ৪১ রান করে সাজঘরে ফিরলেও ফিফটি তুলে নেন লিটন দাস। লিটন তার ৫৯ রানের ইনিংসটি সাজান ৩টি ছক্কা ও ৫টি চারে। বল খেলেন ৩৯টি।

এরপর ব্যাট হাতে ঝড় তোলেন সৌম্য সরকার। মাত্র ৩২ বলে ৫টি ছক্কা ও ৪টি চারে খেলেন ৬২ রানের ঝড়ো ইনিংস। এছাড়া মুশফিকুর রহিম ৮ বলে ২ ছক্কায় ১৭ এবং অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ৯ বলে ১৪ রান করেন।

জিম্বাবুয়ের বিপক্ষে রানের হিসেবে এটিই বাংলাদেশের সবচেয়ে বড় জয়। এর আগে সিরিজের প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়ের বিপক্ষে নিজেদের ইতিহাসে সবচেয়ে বড় জয়ের রেকর্ড গড়েছিল টাইগাররা।

আগামী বুধবার একই মাঠে দ্বিতীয় ও শেষ টি২০ ম্যাচ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সফরে এসে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে জিম্বাবুয়ে। এছাড়া একমাত্র টেস্টেও ইনিংস ব্যবধানে হেরেছে সফরকারীরা।




এই বিভাগের আরো সংবাদ