1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : Md Moniruzzaman : Md Moniruzzaman
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail

রাস্তা পার হতে গিয়ে থেমে গেল জীবন

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯

স্টার মেইল, ঢাকা: বৃহস্পতিবার সকালে ঢাকার মহাখালী আমতলী এলাকায় পায়ে হেঁটে রাস্তা পার হওয়ার চেষ্টা করছিলেন ফারহানাজ (২৫)। তবে দ্রুতগতির বাসটি তাকে ধাক্কা দেয়। তিনি লুটিয়ে পড়েন। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে তিনি মারা যান।

মিরপুর মনিপুর এলাকায় স্বামী নাজমুল হাসান ও মেয়ে উসরাকে নিয়ে থাকতেন ফারহানাজ। তিন বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়। তাদের গ্রামের বাড়ি ধামরাই।

নিহত ফারহানাজের বড় বোনের স্বামী সরফরাজ জানান, মহাখালী আমতলি ইউপিএল নামে একটি বেসরকারী প্রতিষ্ঠানে হিসাবরক্ষক হিসেবে চাকরি করতেন ফারহানাজ। বৃহস্পতিবার সকালে স্বামী নাজমুল মোটরসাইকেলে করে বনানী আমতলি এলাকায় নামিয়ে দেন স্ত্রী ফারহানাজকে। সেখানে রাস্তা পার হওয়ার সময় কাকলী পরিবহনের একটি বাসের ধাক্কায় তিনি গুরুতর আহত হন । এসময় পথচারীরা তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা ফারহানাজকে মৃত ঘোষণা করেন।

বনানী থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) আফজাল হোসেন বলেন, ফারহানাজের স্বামী নাজমুল হাসান বাদি হয়ে মামলা করেছেন। কাকলী পরিবহনের ( ঢাকা মেট্রো-জ ১১৩০০৩) বাস চালক শামীম মিয়াকে আসামি করা হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হলেও তার চালক পালিয়ে গেছে।

তিনি আরও জানান, এই ঘটনায় আরও একজন আহত হয়েছেন। বর্তমানে তিনি ভালো আছেন তার নাম জানা যায়নি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাদের গ্রামের বাড়ি ঢাকার ধামরাই উপজেলার বথুলি গ্রামে।

এই বিভাগের আরো সংবাদ