1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
রাজধানীতে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার | Starmail24
শিরোনাম :
বুঝে শুনে পথ চলতে চাচ্ছি: রিয়া বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব সেনাপ্রধানের নামে ভুয়া অ্যাকাউন্ট, ছড়ানো হচ্ছে বিভ্রান্তিকর তথ্য সিনেমার অনুদান নিয়ে অনিয়ম, গ্রেপ্তার টোকন ঠাকুর শাশুড়ির শতকোটি টাকা আত্মসাত, স্ত্রীসহ আওয়ামী লীগ নেতা কারাগারে পীর হাবিবের বাসায় বর্বরোচিত হামলায় তীব্র নিন্দা তোফায়েল আহমেদের অনৈতিক সাংবাদিকতা থেকে বিরত থাকুন: সাংবাদিকদের প্রতি প্রধানমন্ত্রী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের তৃতীয় নামাজে জানাজা সম্পন্ন মানুষিকতা পরিশুদ্ধ করতে পারলে, মনুষ্যত্বের দাবি নিয়ে রাস্তায় দাঁড়াতে হবে না




রাজধানীতে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টার মেইল, ঢাকা
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

রাজধানীতে ২৭২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। শুক্রবার দুপুরে (১৬ অক্টোবর) মাতুয়াইল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার পূর্ব চান্দেশপাড়ার আব্দুল কাদিরের ছেলে আব্দুর রহমান মাসুদ (২২) ও একই এলাকার মৃত জাফরের ছেলে সোহাগ(২০)।

র‌্যাব-১০ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শুক্রবার দুপুরে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. শাহীনুর চৌধুরীর নেতৃত্বে র‌্যাবের একটি দল ডিএমপির যাত্রাবাড়ি থানার মাতুয়াইল এলাকা অভিযান চালায়। এসময় ২৭২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত দুইজন পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে ঢাকা ও আশপাশের এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।




এই বিভাগের আরো সংবাদ