1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
অনলাইনে উচ্চমাধ্যমিকে ভর্তির আবেদন দেশের শিক্ষা ব্যবস্থার গিয়ার পরিবর্তন করা হবে: পরিকল্পনামন্ত্রী ‘কোনো রকমে নিজেদের জীবনটা বাঁচিয়ে,চোখে অশ্রু নিয়ে দিল্লি ছাড়ছে’ ১লা মার্চ মিজানুর রহমান আজহারীর তাফসির মাহফিল ‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায়




রাঙামাটির কাপ্তাই লেকে নৌকাডুবি, নিহত ৫

ষ্টার মেইল,রাঙামাটি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

শুক্রবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। রাঙামাটির কাপ্তাই লেকে নৌকাডুবিতে তিনজন মারা গেছে। তিনজনই নারী। রাঙামাটি কোতোয়ালি থানা সূত্র ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।জেলার কাপ্তাই উপজেলায় পৃথক নৌকাডুবিতে তিনজন নিখোঁজ রয়েছে।

রাঙামাটির কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) লিমন বোস জানায়, শুক্রবার রাঙামাটির ঝুলন্ত সেতু থেকে সুবলং যাওয়ার পথে ডিসি বাংলো এলাকায় পর্যটকবাহী একটি নৌকা ডুবে যায়।

খবর পেয়ে স্থানীয়রা দ্রুত উদ্ধারকাজে নামেন। পরে তাদের সঙ্গে যোগ দেন ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা।পরবর্তীতে পাঁচটি মরদেহ উদ্ধার করা হয়। তারা চট্টগ্রাম প্যাসিফিক জিন্স গার্মেন্টসের কর্মী বলে জানা গেছে। রাঙামাটি সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. শওকত আকবর বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে কাপ্তাই চন্দ্রঘোনা ইউনিয়নের কয়লার ডিপো এলাকায় কর্ণফুলী নদীতে ইসকনের নৌকা ডুবে তিনজন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। সেখানে উদ্ধার অভিযান চলছে। তবে এখনো কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।




এই বিভাগের আরো সংবাদ