1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




যৌন ব্যবসার অভিযোগে দুই অভিনেত্রীসহ পরিচালক গ্রেপ্তার

স্টার মেইল ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০

যৌন ব্যবসা পরিচালনার অভিযোগে নবীন কুমার প্রেমলাল আরিয়া নামের এক কাস্টিং পরিচালককে গ্রেপ্তার করেছে ভারতের মুম্বাই পুলিশের সোশ্যাল সার্ভিস ব্রাঞ্চ। ৩২ বছর বয়সী ওই পরিচালকের বিরুদ্ধে শহরে যৌনচক্র চালানোর অভিযোগ রয়েছে। সেইসঙ্গে ১৮ ও ২৫ বছর বয়সী দুই অভিনেত্রীকেও এই ব্যবসায় জড়িত থাকার অভিযোগে আটক করা হয়।

পুলিশ জানায়, অভিযুক্ত নবীন ওই দুই অভিনেত্রীকে ৬০ হাজার রুপি ভাড়ায় বিভিন্ন স্থানে পাঠাতেন।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, বন্ধুদের সহায়তায় পাঁচ বছর ধরে যৌন ব্যবসা পরিচালনা করে আসছিলেন নবীন। তার দুই বন্ধু অজয় শর্মা ও বিজয়কেও খুঁজছে পুলিশ। পুলিশ কর্মকর্তা সন্দেশ রেওয়ালে বলেন, একজন ছদ্মবেশী ব্যক্তি নবীন কুমারের সঙ্গে যোগাযোগ করে। এ সময় নবীন দুই নারীকে ৬০ হাজার রুপির বিনিময়ে তার কাছে পাঠাতে রাজি হন। সেইসঙ্গে ওই ব্যক্তিকে হোটেলে রুম ভাড়া নিতে বলেন।

পরবর্তী সময়ে দুই নারীসহ নবীন নির্দিষ্ট স্থানে পৌঁছালে পরিচয় নিশ্চিত হওয়ার পর তাকে গ্রেপ্তার করা হয়। জবানবন্দি গ্রহণের পর ওই দুই নারীকেও আটক করা হয়। অনুসন্ধানে জানা যায়, ওই দুই নারীর বাড়ি দিল্লিতে এবং গত বছর থেকে তারা যৌন ব্যবসার সঙ্গে জড়িত।




এই বিভাগের আরো সংবাদ