1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : Md Moniruzzaman : Md Moniruzzaman
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন স্কুলশিক্ষক ইরাকে নতুন করে বিক্ষোভ,পুলিশসহ ৭ জন নিহত বিএন‌পির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা খালেদা জিয়া বমি করছেন বেশ কয়েকদিন ধরে: রিজভী নির্বাচনে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের প্রার্থীর বিজয় সুনিশ্চিত যৌন সম্পর্ক করা, সন্তান জন্ম দেওয়া- এর জন্য বিয়ের তো দরকার নেই! যৌন হয়রানি থেকে নারীদের সুরক্ষা দিতে আবিষ্কার অভিনব এক জুতা আরও ১৪ জেলার সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ স্থগিত করেছেন হাইকোর্ট শেখ হাসিনার জনসভার আগে গুলি চালিয়ে ২৪ জনকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি গভীর রাতে চাচির সঙ্গে আপত্তিকর অবস্থায় ভাতিজাকে আটক

যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধে এক পুলিশ অফিসারসহ অন্তত ৬ জন নিহত

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

যুক্তরাষ্ট্রের নিউ জার্সি রাজ্যের জার্সি সিটিতে ভয়াবহ বন্দুকযুদ্ধে এক পুলিশ অফিসারসহ অন্তত ৬ জন নিহত হয়েছে। স্থানীয় সময় দুপুর ১২টার পর বন্দুকধারীরা একটি সুপারমার্কেটে আশ্রয় নিয়ে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ওপর গুলি চালায়। তারা মূলত একটি দোকানের ভেতর থেকে বন্দুকধারীরা গুলি চালায়।

এ ঘটনায় আরো দুইজন পুলিশ অফিসার আহত হয়েছে। তবে এ ঘটনাকে সন্ত্রাসী হামলা হিসেবে মনে করছে না কর্তৃপক্ষ। পুলিশের গুলিতে অন্তত দুজন হামলাকারী নিহত হয়েছে বলে জানা গেছে। এই ঘটনার পেছনের কারণ সম্পর্কে এখনো নিশ্চিতভাবে কিছু জানায়নি পুলিশ।

নিহত পুলিশ অফিসার জোসেফ সিলস নিউ জার্সি থেকে অবৈধ অস্ত্র উৎখাত কার্যক্রমের সাথে জড়িত ছিলেন বলে জানিয়েছেন জার্সি সিটির পুলিশ প্রধান মাইক কেলি। সন্দেহভাজন হামলাকারীদের দিকে অগ্রসর হলে পুলিশ অফিসার জোসেফ সিলস মারা যান বলে ধারণা করা হচ্ছে।

গোলাগুলির খবর পেয়ে সোয়াটসহ বিশেষ নিরাপত্তা রক্ষী বাহিনীর সদস্যরা ঐ এলাকাটি ঘিরে ফেলে। হামলাকারীদের সাথে গোলাগুলিতে দোকানের ভেতরে অন্তত পাঁচজন নিহত হয়।

দুই হামলাকারী একটি ট্রাকে করে ঘটনাস্থল থেকে সরে গিয়ে একটি সুপারমার্কেটে আশ্রয় নেয় এবং পুলিশের দিকে গুলি চালানো অব্যাহত রাখে। হামলাকারীরা ‘ভারী অস্ত্রশস্ত্র’ বহন করছিল এবং বন্দুকযুদ্ধের সময় তারা পুলিশের দিকে ‘শত শত রাউন্ড’ গুলি ছোঁড়ে।

পুলিশ জানিয়েছে দুই হামলাকারীসহ দোকানের ভেতরে থাকা তিনজন হামলায় নিহত হয়ে থাকতে পারে। নিহতদের মধ্যে দু’জন সন্দেহভাজন হামলাকারী বলে ধারণা করা হচ্ছে।

দোকানের ভেতরে থাকা গোলাগুলিতে আহত একজনকে চিকিতসা দেয়া হচ্ছে এবং হামলাকারীদের ব্যবহার করা গাড়িটি বোমা বিশেষজ্ঞ দল তদন্ত করছে বলে জানিয়েছে পুলিশ।

সূত্র : বিবিসি।

এই বিভাগের আরো সংবাদ