1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail




যতই ষড়যন্ত্র ,ধানের শীষের গণজোয়ারে জয় নিশ্চিত : তাবিথ

ষ্টার মেইল, ঢাকা:
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০

নির্বাচন থেকে সরিয়ে দেয়ার ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। যতই ষড়যন্ত্র হোক পিছু হটবেন না বলে প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি। ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী ইশরাক হোসেনের প্রচারণায় সংঘর্ষের ঘটনায় নিন্দা জানিয়েছেন তিনি বলেছেন, ধানের শীষের গণজোয়ারে জয় নিশ্চিত। এই ভয় থেকেই হামলাগুলো শুরু হয়েছে। ভয় পেয়ে আমরা পিছু হটব না। ভয়কে আমরা জয় করব, এ নির্বাচনকে জয় কররো। রোবববার (২৬ জানুয়ারি) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচনী প্রচার চালানোর সময় তাবিথ আউয়াল এসব কথা বলেন।

প্রচারণাকালে নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, ভোটের মাধ্যমে জনগণের রায় খালেদা জিয়ার পক্ষে যাবে। সরকার এ রায় ঠেকাতে পারবে না। এরপরই আন্দোলন ত্বরান্বিত করে খালেদা জিয়াকে মুক্ত করে আমাদের মাঝে ফিরিয়ে আনব। গণতন্ত্র প্রতিষ্ঠা করবো।

নির্বাচন কমিশনের উদ্দেশে তাবিথ বলেন, আমরা নির্বাচন কমিশনকে বারবার অনুরোধ করছি, আপনারা আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে নিন। আগামী ছয় দিন দেশের জন্য, গণতন্ত্রের জন্য এবং ইসির সদিচ্ছা প্রমাণের জন্য খুবই গুরুত্বপূর্ণ দিন।

এর আগে বনানীতে পথসভায় তাবিথ আউয়াল অভিযোগ করে বলেন, আগের দায়িত্বপ্রাপ্তদের দায়িত্ব অবহেলার কারণে এক লাখের বেশি নগরবাসী ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছেন। অনেকে মারা গেছেন। নির্বাচিত হলে ১ ফেব্রুয়ারি থেকেই ঢাকার সমস্যাগুলো মোকাবিলা করবেন এবং নির্বাচিত হতে পারলে দ্রুত ডেঙ্গু ও বায়ুদূষণ সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দেন তাবিথ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অতীতে অনেক নির্বাচনে ভোট কারচুপি হয়েছে, কেন্দ্র দখল হয়েছে, ভোটকেন্দ্রে হামলা হয়েছে। এসব কারণে ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতিও কমেছে। আমরা ভোটারদের অভয় দেওয়ার চেষ্টা করছি। সব ভোটারদের বলছি, আপনারা সকলে মিলে ভোটকেন্দ্রে যাবেন, নির্ভয়ে ভোট দেবেন।

এসময় প্রচারে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবীবুর রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, ক্রীড়া সম্পাদক আমিনুল হক ও নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী।




এই বিভাগের আরো সংবাদ