1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : Md Moniruzzaman : Md Moniruzzaman
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন স্কুলশিক্ষক ইরাকে নতুন করে বিক্ষোভ,পুলিশসহ ৭ জন নিহত বিএন‌পির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা খালেদা জিয়া বমি করছেন বেশ কয়েকদিন ধরে: রিজভী নির্বাচনে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের প্রার্থীর বিজয় সুনিশ্চিত যৌন সম্পর্ক করা, সন্তান জন্ম দেওয়া- এর জন্য বিয়ের তো দরকার নেই! যৌন হয়রানি থেকে নারীদের সুরক্ষা দিতে আবিষ্কার অভিনব এক জুতা আরও ১৪ জেলার সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ স্থগিত করেছেন হাইকোর্ট শেখ হাসিনার জনসভার আগে গুলি চালিয়ে ২৪ জনকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি গভীর রাতে চাচির সঙ্গে আপত্তিকর অবস্থায় ভাতিজাকে আটক

মোদির জয় মঙ্গলজনক নয়: হিনা রাব্বানী

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯

নরেন্দ্র মোদির জয় এ অঞ্চলের জন্য মঙ্গল বয়ে আনবে না। বৃহস্পতিবার এমন মন্তব্য করেন পাকিস্তান পিপলস পার্টি নেতা ও দেশটির সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিনা রাব্বানী। বক্তব্যে তিনি বলেন, বিজেপি প্রধান নরেন্দ্র মোদি পৃথিবীর সামনে ভারতের এক ভয়ংকর রূপ প্রদর্শন করেছেন। তার ডানপন্থি দল বিজেপি ও মোদি নিজেও ধর্মান্ধদের থেকে সুবিধা পেতে সবসময় সন্ত্রাসবাদে উৎসাহ যুগিয়ে গেছেন। এ খবর দিয়েছে পাকিস্তান টুডে।

বৃহস্পতিবার ভারতের লোকসভা নির্বাচনে বিজেপির ভূমিধস জয় নিশ্চিত হওয়ার পর এমন মন্তব্য করেন হিনা রাব্বানী। পাকিস্তানের স্বার্থে ভারতের সঙ্গে আলোচনা অব্যাহত রাখার বিষয়েও কথা বলেন তিনি। এ নিয়ে ভারতের অবস্থান কেমন হতে পারে তা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি।

উল্লেখ্য, ২০১৪ সালের থেকেও বড় ধরণের জয় পেতে যাচ্ছে বিজেপি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৫৪৩ আসনের ৩৪০ আসনে এগিয়ে আছে নরেন্দ্র মোদির নেতৃত্বে থাকা দলটি।

এই বিভাগের আরো সংবাদ