23/10/2019 , ঢাকা

মিরপুরের ফ্ল্যাটে স্ত্রী-পুত্রসহ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ


প্রকাশিত: 23/10/2019 19:12:01| আপডেট:

স্টার মেইল, ঢাকা: রাজধানীর মিরপুরে একটি ফ্ল্যাট থেকে একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মিরপুর ১৩ নম্বর সেকশনের বি ব্লকের ৫ নম্বর সড়কের ১০ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে এই লাশ উদ্ধার করা হয়।

প্রতিবেশীরা জানান, এই ফ্ল্যাটে সরকার মো. বায়েজিদ (৪৫) নামের এক ব্যক্তি তার স্ত্রী অঞ্জনা (৪০) ও তাদের উচ্চমাধ্যমিক পড়ুয়া ছেলে মো. ফারহানকে (১৭) নিয়ে থাকতেন। বায়েজিদের গার্মেন্টস ব্যবসা রয়েছে। তিনি বিভিন্ন ব্যাংক থেকে ঋণ নিয়েছেন। সম্প্রতি ঋণখেলাপের কারণে তাঁর বিরুদ্ধে একটি ব্যাংক মামলা করে।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, বায়েজিদ বিভিন্ন ধরনের ব্যবসা করতেন। ব্যবসার কারণে ব্যাংক থেকে ঋণ নিয়েছিলেন তিনি। কিন্তু কোনো ব্যবসাতেই লাভ করতে পারেননি। ঋণ পরিশোধ করতে না পারায় ব্যাংক কর্তৃপক্ষ মো. বায়েজিদের বিরুদ্ধে কাফরুল থানায় মামলা করে। এ নিয়ে হতাশায় ভুগছিলেন বায়েজিদ।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান বলেন, মৃত্যুর কারণ এখনো পরিষ্কার নয়। সিআইডি ক্রাইমকে খবর দেওয়া হয়েছে। তারা আলামত সংগ্রহ করতে আসবেন। আমরা তদন্ত করছি।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিরপুর জোনের সহকারি কমিশনার খায়রুল আমীন বলেন, বায়েজিদকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া যায়। অন্যদের লাশ বিছানায় পড়ে ছিল। বুধবার রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে থাকতে পারে জানিয়ে এ পুলিশ কর্মকর্তা জানান, স্বজনরা ফোন দিয়ে তাদের না পেয়ে বাসায় গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ পেয়ে পুলিশকে খবর দেয়।

ওই বাসায় পাওয়া একাধিক চিরকুট পাওয়া গেছে জানিয়ে তিনি বলেন, বায়েজিদ ব্যবসা করতেন। কিন্তু নানা কারণে ব্যবসায় লস হচ্ছিল। এ অবস্থায় তার মধ্যে হতাশা দেখা দেয়। আমরা ধারণা করছি বুধবার রাতের কোনো একসময় স্ত্রী ও সন্তানকে খবারের সাথে কিছু মিশিয়ে হত্যা করে বায়েজিদ আত্মহত্যা করেন।

প্রতিবেশী আবদুল আহাদ কচি বলেন, নিহতদের এক আত্মীয়ের মাধ্যমে খবর পেয়ে গিয়ে দেখতে পাই- শয়নকক্ষ স্ত্রী আর সন্তানের লাশের পাশেই স্বামী বায়েজীদের লাশ ঝুলছিল।

প্রতিবেশীদের ধারণা, বায়েজীদ স্ত্রী অঞ্জনা ও ছে‌লে ফারহান‌কে খাবা‌রের সঙ্গে বিষ মি‌শি‌য়ে হত্যা ক‌রে নি‌জে গলায় ফাঁস নি‌য়ে আত্মহত্যা ক‌রেছেন। পা‌শের ফ্ল্যা‌টের বা‌সিন্দারা তা‌দের কোনো সাড়া না পে‌য়ে দরজা ভেঙে বায়েজীদের ঝুলন্ত লাশ দেখতে পে‌য়ে পুলিশকে খবর দেয়।


  
এ সম্পর্কিত আরও খবর...

বেতন বৈষম্য নিরসনে সরকারকে সময় বেঁধে দিলেন প্রাথমিক শিক্ষকরা

বেতন বাড়িয়ে বৈষম্য নিরসন দাবিতে আন্দোলনরত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা দাবি পূরণের জন্য সরকারকে সময়সীমা বেঁধে দিয়েছেন।

কোন স্তরের কত শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হলো

এমপিওভুক্তির নতুন নীতিমালা বাতিল করে পুরোনো নিয়মে স্বীকৃতি পাওয়া সব বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্তির দাবিতে মঙ্গলবারও আন্দোলনে ছিলেন শিক্ষক-কর্মচারীরা।

নতুন এমপিওভুক্ত শিক্ষকদের উদ্দেশে প্রধানমন্ত্রী যা যা বললেন

বুধবার (২৩ অক্টোবর) গণভবনে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন এমপিওভুক্তির ঘোষণা দেওয়ার সময় এসব কথা বলেন তিনি।

মন্তব্য লিখুন...

Top