1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




মাসুদা ভাট্টির মামলায় জামিনে মুক্তি পেলেন ব্যারিস্টার মইনুল

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯

স্টার মেইল, ঢাকা: নারী সাংবাদিক মাসুদ ভাট্টির করা মানহানির মামলায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন জামিনে মুক্তি পেয়েছেন।

রোববার কেরানিগঞ্জে স্থাপিত ঢাকা কেন্দ্রীয় কারাগার বিকেল সাড়ে ৪টায় ব্যারিস্টার মইনুল মুক্তি পান। ব্যারিস্টার মইনুল হোসেনের আইনজীবী তাহেরুল ইসলাম তৌহিদ ওই তথ্য জানিয়েছেন।

তৌহিদ বলেন, ‘রোববার পাঁচ হাজার টাকা মুচলেকায় মইনুলের জামিন মঞ্জুর করেছেন ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন।’

তাহেরুল ইসলাম বলেন, ‘এর আগে গত ৩ সেপ্টেম্বর সাংবাদিক মাসুদা ভাট্টির দায়ের করা মামলায় তিনি আত্মসমর্পণ করলে বিচারক জামিনের আবেদন নাকচ করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।’

গত বছর ১৬ অক্টোবর রাতে একটি বেসরকারি টেলিভিশনে এক নারী সাংবাদিককে করা মন্তব্য নিয়ে তাঁর বিরুদ্ধে ঢাকার আদালতে মানহানির মামলা করেন সাংবাদিক মাসুদা ভাট্টি। এরপর রংপুরে করা মানহানির এক মামলায় গত বছরের ২২ অক্টোবর রাত পৌনে ১০টায় রাজধানীর উত্তরায় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের বাসা থেকে মইনুল হোসেনকে গ্রেপ্তার করা হয়। এরপর তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়ে কারামুক্ত হন।




এই বিভাগের আরো সংবাদ