1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
মালয়েশিয়া পুলিশকে ঘুষের দায়ে বাংলাদেশি দোষী সাব্যস্ত | Starmail24
শিরোনাম :
খুলনায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক চেয়ারম্যান নিহত আজ পবিত্র আরাফাত দিবস ‘লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক’ মালয়শিয়া প্রবাসী ড. ফয়জুল হকের দেশের বাড়ীতে ডাকাত দলের হামলা রায়হানকে ফেরত পাঠাবে কিনা বিষয়টি মালয়েশিয়ান আইন এবং সরকারের সিদ্ধান্ত পথশিশুদের মধ্যে ঢাকা আহ্ছানিয়া মিশনের ঈদ উপহার বিতরণ করোনায় দেশে একদিনে ৫৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৭৫ রাঙ্গাকে সরিয়ে জাতীয় পার্টির মহাসচিব হলেন জিয়াউদ্দিন বাবলু করোনাকালে গুন্ডাপান্ডার গান ‘আইসোলেশন’ আমরা ক’জন মুজিব সেনা’র নতুন কমিটি গঠন প্রধানমন্ত্রীর কার্যালয়ের দৃষ্টি আকর্ষণ করে তাজউদ্দিন আহমেদের পরিবারের বিবৃতি (ভিডিও)




মালয়েশিয়া পুলিশকে ঘুষের দায়ে বাংলাদেশি দোষী সাব্যস্ত

স্টার মেইল, মালয়েশিয়া
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

মালয়েশিয়া পুলিশকে ঘুষের দায়ে নুর ইসলাম (৩২) নামে এক বাংলাদেশিকে দোষী সাব্যস্ত করেছেন দেশটির আদালত।

এর আগে শুক্রবার (২৪ জুলাই) শাহ আলম দায়রা আদালতে ঘুষের কথা স্বীকার করে জবানবন্দি দেন তিনি। আদালত এ মামলার রায় ঘোষণার জন্য আগামী ২৪ আগস্ট দিন ধার্য করেছেন।

আদালত সূত্র জানায়, গত ১৩ মার্চ রাত সাড়ে ৯টার দিকে নিষিদ্ধ সিগারেট বিক্রির দায়ে দুইজনকে গ্রেফতার করে হুলু সেলাংগার পুলিশ (আইপিডি)। এ সময় দুই বন্ধুকে মুক্ত করতে একজন পুলিশ অফিসারকে পাঁচ হাজার মালয় রিংগিত (বাংলাদেশি মুদ্রায় এক লাখ) ঘুষ দিলে নুর ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

নুরের বিরুদ্ধে মালয়েশিয়ার ‘দুর্নীতি দমন কমিশন, ২০০৯’ আইনের ৬৯৪ ধারায় অভিযোগ আনা হয়েছে। এ অভিযোগ প্রমাণিত হলে তার ২০ বছরের কারাদণ্ড বা ঘুষের দ্বিগুণ অর্থাৎ দুই লাখ টাকা জরিমানা হতে পারে।

অভিযুক্ত যাতে মামলাটি আরও ভালোভাবে বুঝতে পারেন সেজন্য আগামী ২৪ আগস্টের শুনানিতে একজন দোভাষী রাখতে বলেছেন আদালত।




এই বিভাগের আরো সংবাদ