1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল | Starmail24
শিরোনাম :
এমএলএম কোম্পানির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে গাঁজার গাছসহ ছাত্রলীগ নেতা আটক মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচী ও সাবেক ডেপুটি স্পিকার স্মরণে দোয়া মাহফিল বিশ্বসেরা গবেষকের তালিকায় বাংলাদেশি সাঈদুর রৌমারীতে নিজস্ব অর্থায়নে ২০০ হাত লম্বা বাঁশের সাঁকো মেরামত ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপের দাবি ঝিনাইদহের ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা আর নেই মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন মালয়েশিয়ায় শুরু হচ্ছে বৈধকরণ প্রক্রিয়া, পাসপোর্ট দ্রুত পেতে বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা




মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল

মালয়েশিয়া প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মালয়েশিয়ার বিশিষ্ট ব্যবসায়ী এম, জামিল হোসেন নাসিরের শ্রদ্ধেয় মাতা আলেয়া বেগম (৭০) এর মৃত্যুতে দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়া শাখা আহবায়ক কমিটি । রবিবার সন্ধ্যায় কুয়ালালামপুরের বাংলা মার্কেট খ্যাত কোতারায়া’র বাংলাদেশী মসজিদ সুরাও আল মালিক এ উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়া শাখার পক্ষ হতে মরহুমার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে এবং মরহুমার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আওয়ামী লীগ মালয়েশিয়া শাখার যুগ্ন- আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী ওহিদুর রহমান ওহিদ । এসময় তিনি উপস্থিত সকলের কাছে জামিল হোসেন নাসির এর মাতা ও তার পরিবার বর্গের সকলের জন্য দোয়া কামনা করেন ।

এসময় আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগ আহবায়ক কমিটির যুগ্ন- আহবায়ক রাসেদ বাদল, আহবায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির, শফিকুর রহমান চৌধুরী, নূর মোহাম্মদ ভুঁইয়া, শাখাওয়াত হোসেন সুমন, দাতো আব্দুল রউফ লিটন, আব্দুল বাতেন, মোক্তার হোসেন, মোহাম্মদ শহিদ, নবী হোসেন, মাইনুল গাজী, মানিক মিয়া, বাবুল সরদার, যুবলীগ নেতা মনির দেওয়ান, শওকত হোসেন, ছাত্রলীগ নেতা রোমি, বিশিষ্ট ব্যবসায়ী জাকিরুল ইসলামসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

উল্যেখ্য যে, মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মালয়েশিয়ার বিশিষ্ট ব্যবসায়ী এম, জামিল হোসেন নাসিরের শ্রদ্ধেয় মাতা আলেয়া বেগম (৭০) গত শুক্রবার বেলা ১:৩০ মিনিটের সময় বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের নিজ বাড়ীতে ইন্তেকাল করেন । পরে ঐ দিন সন্ধ্যায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।




এই বিভাগের আরো সংবাদ