1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ | Starmail24
শিরোনাম :
বুঝে শুনে পথ চলতে চাচ্ছি: রিয়া বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব সেনাপ্রধানের নামে ভুয়া অ্যাকাউন্ট, ছড়ানো হচ্ছে বিভ্রান্তিকর তথ্য সিনেমার অনুদান নিয়ে অনিয়ম, গ্রেপ্তার টোকন ঠাকুর শাশুড়ির শতকোটি টাকা আত্মসাত, স্ত্রীসহ আওয়ামী লীগ নেতা কারাগারে পীর হাবিবের বাসায় বর্বরোচিত হামলায় তীব্র নিন্দা তোফায়েল আহমেদের অনৈতিক সাংবাদিকতা থেকে বিরত থাকুন: সাংবাদিকদের প্রতি প্রধানমন্ত্রী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের তৃতীয় নামাজে জানাজা সম্পন্ন মানুষিকতা পরিশুদ্ধ করতে পারলে, মনুষ্যত্বের দাবি নিয়ে রাস্তায় দাঁড়াতে হবে না




মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

মালয়েশিয়া প্রবেশে নিষেধাজ্ঞাভুক্ত দেশের তালিকায় রয়েছে বাংলাদেশসহ ৯টি দেশ। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে এসব দেশ থেকে মালয়েশিয়ায় প্রবেশে সাময়িক নিষেধাজ্ঞা আরোপ করেছে দেশটি। যেসব দেশ থেকে মালয়েশিয়ায় আপাতত প্রবেশ করা যাবে না সেগুলো হল, বাংলাদেশ, সৌদি আরব, রাশিয়া, স্পেন, ব্রাজিল, বৃটেন, ফ্রান্স, যুক্তরাষ্ট্র ও বৃটেন।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, শুধু কাজের জন্য বা পর্যটকরাই নয় যাদের মালয়েশিয়ার নাগরিকত্ব রয়েছে তারাও এসব দেশ থেকে ফিরতে পারবে না। আগামী ৭ই সেপ্টেম্বর থেকে এই নিষেধাজ্ঞা কার্যকর হবে। মঙ্গলবার, ইন্দোনেশিয়া, ফিলিপাইন ও ভারতকেও আলাদা একটি নিষেধাজ্ঞা তালিকায় যুক্ত করেছে মালয়েশিয়া। দেশটির সরকার জানিয়েছে, যেসব দেশে দেড় লাখের বেশি মানুষ করোনা সনাক্ত হয়েছে সেসব দেশকেই এই নিষেধাজ্ঞার তালিকায় রাখা হয়েছে।মালয়েশিয়া প্রবেশে নিষেধাজ্ঞাভুক্ত দেশের তালিকায় রয়েছে বাংলাদেশসহ ৯টি দেশ।

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে এসব দেশ থেকে মালয়েশিয়ায় প্রবেশে সাময়িক নিষেধাজ্ঞা আরোপ করেছে দেশটি। যেসব দেশ থেকে মালয়েশিয়ায় আপাতত প্রবেশ করা যাবে না সেগুলো হল, বাংলাদেশ, সৌদি আরব, রাশিয়া, স্পেন, ব্রাজিল, বৃটেন, ফ্রান্স, যুক্তরাষ্ট্র ও বৃটেন।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, শুধু কাজের জন্য বা পর্যটকরাই নয় যাদের মালয়েশিয়ার নাগরিকত্ব রয়েছে তারাও এসব দেশ থেকে ফিরতে পারবে না। আগামী ৭ই সেপ্টেম্বর থেকে এই নিষেধাজ্ঞা কার্যকর হবে। মঙ্গলবার, ইন্দোনেশিয়া, ফিলিপাইন ও ভারতকেও আলাদা একটি নিষেধাজ্ঞা তালিকায় যুক্ত করেছে মালয়েশিয়া। দেশটির সরকার জানিয়েছে, যেসব দেশে দেড় লাখের বেশি মানুষ করোনা সনাক্ত হয়েছে সেসব দেশকেই এই নিষেধাজ্ঞার তালিকায় রাখা হয়েছে।




এই বিভাগের আরো সংবাদ