1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
মালয়েশিয়ায় নিজের বলার মতো একটা গল্প প্লাটফর্মের হাজার তম দিন উৎযাপন | Starmail24
শিরোনাম :
এমএলএম কোম্পানির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে গাঁজার গাছসহ ছাত্রলীগ নেতা আটক মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচী ও সাবেক ডেপুটি স্পিকার স্মরণে দোয়া মাহফিল বিশ্বসেরা গবেষকের তালিকায় বাংলাদেশি সাঈদুর রৌমারীতে নিজস্ব অর্থায়নে ২০০ হাত লম্বা বাঁশের সাঁকো মেরামত ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপের দাবি ঝিনাইদহের ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা আর নেই মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন মালয়েশিয়ায় শুরু হচ্ছে বৈধকরণ প্রক্রিয়া, পাসপোর্ট দ্রুত পেতে বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা




মালয়েশিয়ায় নিজের বলার মতো একটা গল্প প্লাটফর্মের হাজার তম দিন উৎযাপন

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের হাজার তম দিন উৎযাপন করেছে মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বাংলাদেশীদের মধ্যে উদ্যোমী কিছু যুবক। উক্ত প্লাটফর্মের কোর ভলেন্টিয়ার মোঃ আসাদুজ্জামান ও কান্ট্রি এম্বাসেডর নিয়াজুল ইসলাম রনির অনুষ্টান পরিচালনায় অফলাইন ও অনলাইনে হাজার তম দিন উৎযাপন অনুষ্ঠানটি পবিত্র কুরআন তেলাওয়াত, জাতীয় সংগীত, কেককাটা ও উক্ত প্লাটফর্মের শপথ বাক্য উচ্চারণের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।

জনাব ইকবাল বাহার জাহিদের উদ্যোক্তা হবার মানসিক প্রস্তুতি ও অনুপ্রেরণামূলক ৮ লক্ষাধিক উদ্যোক্তাদের প্লাটফর্মের অনলাইন অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন এন বিএল, মালয়েশিয়ার ইভিপি ও সিইও শেখ আকতার উদ্দিন আহম্মেদ। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আরিফুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক, বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া। নাসরিন আক্তার, ফৌজদারি আইনজীবী, জজকোর্ট ঢাকা এবং ইনকাম ট্যাক্স এন্ড কোম্পানি ল্যয়ার ঢাকা ট্যাক্স বারের শাহীন কাদির।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী শেখ আকতার উদ্দিন আহম্মেদ বলেন; ব্যবসা মূলত সততার উপর নির্ভর করে। এসময় তিনি রাসূল (সঃ) এর বাজারে যেয়ে গমের ভিতরে ভেজাল সংক্রান্ত ঘটনাটি উল্লেখ করেন। এছাড়া তিনি উক্ত প্লাটফর্মের প্রতিষ্ঠাতা জনাব ইকবাল বাহার জাহিদের ভূয়সী প্রশংসা করেন।

তরুণ উদ্যোক্তাদের বিশাল এই প্লাটফর্মে বিশেষ অতিথীর বক্তেব্যে জনাব আরিফুল ইসলাম একজন সফল ব্যাবসায়ীর ৯টি গুনের কথা আলোচনা করে বলেন; অর্গানাইজড, এনালাইজড, ফোকাস ও ক্রিয়েটিভ ছাড়াও ধারাবাহিকতা একজন উদ্যোক্তা তথা সফল ব্যাবসায়ীর মাঝে থাকা বাঞ্ছনীয় আর সেগুলোই এই উদ্যোক্তা তৈরির প্লাটফর্ম তা এই কয়েক বছরের মধ্যে করে দেখিয়েছে, যা তারা প্রশংসা পাওয়ার দাবিদার।

এছাড়া উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কান্ট্রি এম্বাসেডর- শামীম মুন্সী, হুমায়ুন কবির, বাসার আহম্মেদ, নুরে আলম তারেক, মাজাহারুল বিশ্বাস, শাকিল সিকদার, আব্দুল্লাহ আল মামুন, দেলোয়ার রুবেল, রাসেল, ওমর ইসলাম, মাহাদী হাসান, আশেক এলাহি, আব্দুল মালেক, হাসান, রবিউল করিম, আবু মুসা, মনিরুজ্জামান, রিয়াদ হোসেন, রতন মোল্লা, মিজান, আলামিন মোল্লা, শাকিল, আফজাল হোসেন, ওমর ফারুক, জাহিদ হাসান, শামীম উদ্দিন সহ আরো অনেকেই।




এই বিভাগের আরো সংবাদ