1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
মালয়েশিয়ায় কোভিড -১৯ এর বিস্তার বন্ধ করার লক্ষ্যে ৯৩ টি স্থানে রোড ব্লক | Starmail24
শিরোনাম :
বুঝে শুনে পথ চলতে চাচ্ছি: রিয়া বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব সেনাপ্রধানের নামে ভুয়া অ্যাকাউন্ট, ছড়ানো হচ্ছে বিভ্রান্তিকর তথ্য সিনেমার অনুদান নিয়ে অনিয়ম, গ্রেপ্তার টোকন ঠাকুর শাশুড়ির শতকোটি টাকা আত্মসাত, স্ত্রীসহ আওয়ামী লীগ নেতা কারাগারে পীর হাবিবের বাসায় বর্বরোচিত হামলায় তীব্র নিন্দা তোফায়েল আহমেদের অনৈতিক সাংবাদিকতা থেকে বিরত থাকুন: সাংবাদিকদের প্রতি প্রধানমন্ত্রী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের তৃতীয় নামাজে জানাজা সম্পন্ন মানুষিকতা পরিশুদ্ধ করতে পারলে, মনুষ্যত্বের দাবি নিয়ে রাস্তায় দাঁড়াতে হবে না




মালয়েশিয়ায় কোভিড -১৯ এর বিস্তার বন্ধ করার লক্ষ্যে ৯৩ টি স্থানে রোড ব্লক

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

ডেপুটি ইন্সপেক্টর-জেনারেল-পুলিশ অফ দাতুক সেরি অ্যাক্রিল সানী আবদুল্লাহ সানী জানিয়েছেন, কেলাং , সেলানগরে ও কুয়ালালামপুরের আশে পাশে মোট ৯৩ টি চেক পোস্ট বসানো হয়েছে।

উপ-আইজিপি বলেছেন , করোনা ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় শর্তাধীন এমসিও লকডাউন কারণে সাধারণ মানুষের চলাচল সীমাবদ্ধ করার জন্য এই রোড ব্লক গুলি বসানো হয়েছে।

তিনি আরও বলেন , আমরা কুয়ালালামপুর, পুত্রজায়া এবং সেলেঙ্গোর জেলা এবং রাজ্যের সীমান্তের দিকেও মনোনিবেশ করছি।

অ্যাক্রিল সানী জানান, “বেশিরভাগ লোক শর্তসাপেক্ষ এমসিও মেনে চলছে, জনগণের চলাচল সীমাবদ্ধ করার লক্ষ্যে সরকারের লক্ষ্য অর্জিত হয়েছে তবে, আমরা এখনও পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। আমাদের চূড়ান্ত লক্ষ্য কোভিড -১৯ এর বিস্তার বন্ধ করা। আমরা আশা করি জনগণ এই বিষয়ে তাদের সম্পূর্ণ সহযোগিতা দেবে”।

সূত্র : দি ষ্টার




এই বিভাগের আরো সংবাদ