1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
মালয়েশিয়ায় করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে ২০ হাজার সেনাবাহিনী মোতায়েন | Starmail24
শিরোনাম :
কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে স্ত্রীকে গণধর্ষণ, ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা কোভিড-১৯ মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জেএসসি ও সমমানের পরীক্ষার মূল্যায়ন হবে যে পদ্ধতিতে মূল্যায়ন ছাড়া নবম শ্রেণিতে অটো প্রমোশন হবে না প্রবাসীদের জন্য ছাত্র অধিকার পরিষদের সাত দফা দাবি নুরুর বিরুদ্ধে মামলা দায়েরের পর ঢাবির সেই ছাত্রীর আরেক মামলা বড় শাস্তি পেলেন পিএসজির আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঙ্গেল ডি মারিয়া বিএনপি গোপন বৈঠক করুক না কেন সব খবরই সরকারের কাছে আছে : কাদের সৌদি বাতিল হওয়া সব রুটের ফ্লাইট আগামী ১ অক্টোবর চালু মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহত ৩৫ পরিবারকে ১ কোটি ৭৫ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর




মালয়েশিয়ায় করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে ২০ হাজার সেনাবাহিনী মোতায়েন

মোহাম্মদ আলী, মালয়েশিয়া প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২২ মার্চ, ২০২০

মালয়েশিয়ায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সে দেশের ২০ হাজার সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। রোববার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিহতের সংখ্যা বেড়ে ৯জনে দাঁড়িয়েছে। শনিবার পর্যন্ত ১২ শতাধিক ব্যক্তি আক্রান্ত হয়েছে বলে জানা গেছে।

আজ থেকে সরকারের দেওয়া বিভিন্ন বিধিনিষেধ পালনে ২০ হাজার সেনাবাহিনীসহ ৩ হাজার রেলা মাঠে নেমেছে। সেনাবাহিনীর পাশাপাশি রেলার ৩ হাজার ও পুলিশের স্পেশাল ব্রাঞ্চ সব মিলায়ে ৫০ হাজার আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছে একসঙ্গে।

মালয়েশিয়ায় করোনা প্রতিরোধে সহায়তা করতে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে বলে আজ সংবাদ সম্মেলনে জানান প্রতিরক্ষামন্ত্রী।

তিনি বলেন, আমার জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করবো। এসময় তিনি আরো বলেন, ইরানে অবস্থান করা ৭৯ জন মালয়েশিয়ার নাগরিক আজ দেশে ফিরে ১৪ দিনের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এদিকে মালয়েশিয়ার সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে, একসঙ্গে একাধিক ব্যাক্তি ঘর থেকে বের হওয়া যাবে না। এক পরিবারের একজন সদস্য সবার প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে বাইরে যেতে পারবে।

মালয়েশিয়ার জন প্রিয় সেভেনে এলিভেন দোকান ২৪ ঘন্টার বদলে সকাল থেকে রাত ১০ টা পর্যন্ত খোলা থাকবে। এছাড়াও বিভিন্ন ব্যাংকের এটিএম বুথ সকাল ৭ থেকে রাত ১১ পর্যন্ত রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

উল্লেখ্য মালয়েশিয়ার একটি মসজিদে তাবলীগ জামাত থেকে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধির কারণ বলে জানিয়েছে দেশটির স্বাস্থ্যমন্ত্রী।




এই বিভাগের আরো সংবাদ