1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
মালয়েশিয়ায় ওসপ্রে কানাডিয়ান কনসালটেন্সি'র যাত্রা শুরু | Starmail24




মালয়েশিয়ায় ওসপ্রে কানাডিয়ান কনসালটেন্সি’র যাত্রা শুরু

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ২ নভেম্বর, ২০১৯

কুয়ালালামপুরের অদূরে অবস্থিত দামানসারা হাইটসে অফিস উদ্বোধনের মধ্য দিয়ে মালয়েশিয়ায় যাত্রা শুরু হলো প্রতিষ্ঠানটির।

উদ্বোধন করেন মালয়েশিয়ায় ওসপ্রে কানাডিয়ান হেড অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্স মোহাম্মদ ওয়াহিদুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন মালয়েশিয়ায় ওসপ্রে কানাডিয়ান কনসালটেন্সির কান্ট্রি ডিরেক্টর মিস্টার পল ,অপারেশন ম্যানেজার জেনিফার চেউ প্রমুখ।

এসময় উদ্বোধন অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বলেন, কানাডা বিশ্বের একটি শান্তি প্রিয় দেশ। কানাডায় স্টুডেন্ট ভিসা ও স্থায়ী বসবাসের নাম করে এক শ্রেণির প্রতারক, অসাধু ইমিগ্রেশন, যোগ্যতাহীন স্বঘোষিত প্রফেশনাল কনসালটেন্ট, দালাল মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। এবং এ ফাঁদে পা দিয়ে প্রতারিত হচ্ছে হাজার হাজার মানুষ। অথচ কিছু নিয়ম কানুন জেনে আবেদন করলেই শিক্ষিত যে কেউ যেতে পারেন স্বপ্নের দেশ কানাডায়।

আমরা দীর্ঘদিন যাবৎ কানাডায় কাজ করে আসছি। প্রবাসী বাংলাদেশিরা যাতে সঠিক পরামর্শ পান তাই আমরা কুয়ালালামপুর থেকে এই অফিস করেছি। এই সময় কানাডা সম্পর্কে জানতে প্রবাসীসহ অনেক শিক্ষার্থীর প্রশ্নের জবাব দেন তিনি। সেই সঙ্গে তিনি কানাডায় ভিসা আবেদন করার প্রক্রিয়া ,আইনকানুন সম্পর্কে বিভিন্ন বিষয় উপস্থাপন করেন। অনুষ্ঠানে বিভিন্ন কলেজ, ভার্সিটির শিক্ষক, ছাত্র, ব্যবসায়ী ও বিভিন্ন পেশাজীবীরা উপস্থিত ছিলেন।




এই বিভাগের আরো সংবাদ