1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
পাপিয়াকান্ড প্রকাশে লীগের অর্ধশতাধিক নারী নেত্রীরা নজরদারিতে কুমারখালী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকে কুপিয়ে জখম অনলাইনে উচ্চমাধ্যমিকে ভর্তির আবেদন দেশের শিক্ষা ব্যবস্থার গিয়ার পরিবর্তন করা হবে: পরিকল্পনামন্ত্রী ‘কোনো রকমে নিজেদের জীবনটা বাঁচিয়ে,চোখে অশ্রু নিয়ে দিল্লি ছাড়ছে’ ১লা মার্চ মিজানুর রহমান আজহারীর তাফসির মাহফিল ‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা




 মালয়েশিয়ায় এমএমলাইভ সিঙ্গারস অফ লাইফ চ্যাম্পিয়ন সোহান

 ষ্টার মেইল,মালয়েশিয়া:
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০

প্রায় চার মাসের যুদ্ধ শেষে সেরা ১৫ জন প্রতিযোগীকে নিয়ে মালয়েশিয়ার কুয়ালালামপুর ক্রাফট কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়ে গেল প্রবাসী বাংলাদেশীদের নিয়ে প্রথম গানের প্রতিযোগিতা এমএম লাইভ সিঙ্গারস অফ লাইফ ২০২০ এর ফিনালে অনুষ্ঠান।
অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এ প্রতিযোগিতায় গ্রুপ চ্যাম্পিয়ন হলেন বগুড়ার সোহান। প্রথম রানারআপ হয়েছেন ঢাকার অর্থী, দ্বিতীয় রানারআপ কলকাতার সৌমিনী। জুড়ি পুরষ্কার পেয়েছেন সিঙ্গাপুরের প্রতিযোগী আনোয়ার।

জমকালো এ আসরটি বসেছিল ২৬ জানুয়ারি রবিবার স্থানীয় সময় বিকেল ৫ টায়। আসরে পারফর্ম করেন সর্বশেষ ১৫ প্রতিযোগী মিনা, নাজনিন, লোকমান, মোশারফ, তানিয়া, রায়হান, পান্থ, রশিদ, জহির, মহসিন ও মেনন। পারফর্মেন্স বিবেচনায় বিজয়ীদের নাম ঘোষণা করেন বিচারকরা। বিচারকের আসনে ছিলেন মোঃ খুরশিদ আলম, ইলিয়াস কাঞ্চন ও সজীব কুমার দাশ। বাছাই পর্বে বিচারক হিসেবে ছিলেন আহমদ উবাইদুস সামি ও ফারহা নাজিয়া সামি। গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানটি উদ্বোধন করনে বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়ার লেবার কাউন্সিলর জহিরুল ইসলাম ও শ্রম কাউন্সিলর মোঃ হেদায়াতুল ইসলাম মণ্ডল।

অনুষ্ঠানটি পরিচালনা করেন এমএমলাইভের প্রধান নির্বাহী জাফর ফিরোজ। সঙ্গীত পরিচালক ছিলেন তামিম রিফাত, প্রডাকশন ম্যানেজার ছিলেন কাজী রূম্পা রহমান, ডিরেক্টর অফ ফটোগ্রাফিতে ছিলেন জাহিদুল ইসলাম শুভ, ক্রিয়েটিভ ডিরেক্টর ছিলেন জাইমা জাহিন নিধি। ধারণকৃত অনুষ্ঠানটি এনটিভি এর অগনিত দর্শকদের জন্য টিভির পর্দায় শিঘ্রই দেখানো হবে।

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন-এমএমলাইভের চেয়ারম্যান মামুন বিন আব্দুল মান্নান , মালয়েশিয়ান চলচ্চিত্র পরিচালক হারিথ হারুন, মাশা ইউনিভার্সিটির প্রফেসর ডঃ মোহাম্মদ আবুল বাসার, শিল্পপতি আলহাজ্ব মকবুল হোসেন মুকুল, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোশারফ হোসেন, হামকো গ্রুপের ডিরেক্টর আব্দুল্লাহ আল মাহমুদ, ভেলুর মার্কেটিং এক্সিকিউটিভ সামসুল আলম শিকদার, ব্রাইটন ইন্টারন্যাশনাল স্কুলের ভাইস প্রিন্সিপ্যাল ডঃ মাহমুদুর রহমান, ইউএস বাংলা এয়ার লাইন্স এর অপারেশন ম্যানেজার মোঃ শহিদুল ইসলাম, রাশেদ বাদল ও শাহিন সরদার।


এ সময় উপস্থিত ছিলেন প্রতিযোগিতার পাঁচ বিচারক মোঃ খুরশিদ আলম, ইলিয়াস কাঞ্চন, সজীব কুমার দাশ, আহমদ উবাইদুস সামি ও ফারহা নাজিয়া সামি।

গ্র্যান্ড ফিনালেতে পারফর্ম করেছেন ম্যাজিক বাউলিয়ানা চ্যাম্পিয়ন দিতি সরকার ও রুনা রহমান এবং মালয়েশিয়ান শিল্পী নূর আজওয়া

এবারের এমএম লাইভ সিঙ্গারস অফ লাইফ ২০২০ এর চ্যাম্পিয়ন পেয়েছে ১০ হাজার মালয়েশিয়ান রিঙ্গিত(২ লক্ষ টাকা)। পুরস্কার ছাড়াও এমএম লাইভ থেকে গান ও সাপ্তাহিক লাইভ অনুষ্ঠান প্রকাশ করা হবে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন চলচ্চিত্র পরিচালক জাফর ফিরোজ এবং জাইমা জাহিন নিধি।

প্রবাসী বাংলাদেশীদের প্রতিভা বিকাশ এবং বিনোদনের জন্য বড় প্ল্যাটফর্ম হিসেবে কাজ করছে এমএম লাইভ। এমএমলাইভ এমএম গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান।




এই বিভাগের আরো সংবাদ