1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
মালয়শিয়া প্রবাসী ড. ফয়জুল হকের দেশের বাড়ীতে ডাকাত দলের হামলা | Starmail24
শিরোনাম :
খুলনায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক চেয়ারম্যান নিহত আজ পবিত্র আরাফাত দিবস ‘লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক’ মালয়শিয়া প্রবাসী ড. ফয়জুল হকের দেশের বাড়ীতে ডাকাত দলের হামলা রায়হানকে ফেরত পাঠাবে কিনা বিষয়টি মালয়েশিয়ান আইন এবং সরকারের সিদ্ধান্ত পথশিশুদের মধ্যে ঢাকা আহ্ছানিয়া মিশনের ঈদ উপহার বিতরণ করোনায় দেশে একদিনে ৫৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৭৫ রাঙ্গাকে সরিয়ে জাতীয় পার্টির মহাসচিব হলেন জিয়াউদ্দিন বাবলু করোনাকালে গুন্ডাপান্ডার গান ‘আইসোলেশন’ আমরা ক’জন মুজিব সেনা’র নতুন কমিটি গঠন প্রধানমন্ত্রীর কার্যালয়ের দৃষ্টি আকর্ষণ করে তাজউদ্দিন আহমেদের পরিবারের বিবৃতি (ভিডিও)




মালয়শিয়া প্রবাসী ড. ফয়জুল হকের দেশের বাড়ীতে ডাকাত দলের হামলা

লেখকঃ ড. ফয়জুল হক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

ফজরের নামাজ পড়ে আমি মালয়শিয়াতে একটু ঘুমে ছিলাম।ঘুম থেকে উঠেই দেখি বড় ভাই অধ্যক্ষ ছাইফুল হকের কল, দুর্ভাগ্য আমি সময় মতো তাদের বিভৎসতার পাশে থাকতে পারলামনা।মোবাইলটি হাতে নিয়ে অন করতেই বাড়ি থেকে বড় ভাইয়ের পাঠানো হোয়াটসআপে ভয়েস মেসেজ দেখলাম। ভাবলাম কুরবানির গরু কিংবা তার বড় মেয়ের বিয়ের অনুষ্ঠানের বাকি কেনা কাটা নিয়ে হয়ত কোনো মেসেজ পাঠিয়েছেন।

কিন্তু না, তার মেসেজ ওপেন করতেই ভয়ার্ত কন্ঠে ভেসে এলো ফয়জুল,আমিন,শহীদুল তোরা কোথায় আছো মোবাইল সব বন্ধ বাড়িতে ডাকাত এসেছে….(ডাকাত নয় খুনি!)।

আলহামদুলিল্লাহ নানাজান হযরত কায়েদ সাহেব হুজুর রহ. এর দেয়ার বরকতে আমরা চার ভাই আজ বিভিন্ন জায়গায় প্রতিষ্ঠিত।ঝালকাঠী জিলার রাজাপুর উপজেলার হযরত কায়েদ সাহেব হুজুরের বড় জামাতা হযরত মাওলানা মুজ্জাম্মিলুল হক রাজাপুরী হুজুরের সন্তান আমরা এ বাড়ীতে হায়েনা ডাকাত দল অর্থ,ব্যাক্তি কিংবা রাজনৈতিক হীন স্বার্থ হাসিলের উদ্দেশ্যে রাতের অন্ধকারে প্রবেশ করে।আমার অন্য ৩ ভাইয়ের মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড. শহীদুল হক ও আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় এর দাওয়াহ বিভাগের চেয়ারম্যান ড. আমিনুল হক চট্টগ্রামে অবস্থান করছেন। বড় ভাই অধ্যক্ষ ছাইফুল হক ও আমাদের সকলের মহা মুরব্বী আমার বাবা মা,বড় ভাই,ভাবি ও ভাইয়ের মেয়েরা বাড়ীতে অবস্থান করেছেন।

হঠাৎ ভাইজানের ভারী কন্ঠের এই মেসেজ শুনার জন্য প্রস্তুত ছিলাম না। মনটা দুমরে মুচড়ে উঠল। সাথে সাথে বড় ভাইকে ফোন দিলাম। বড় ভাই বললেন, বিভৎস কাহিনীর কথা। ডাকাত দল ঢুকেই প্রথমে আমার ভাতিজির রুমে প্রবেশ করে। ওরা দুইবোন একসাথে ছিল। ওরা এত রাতে পর পুরুষ দেখতে পেয়ে চিৎকার দিয়ে বলে উঠে, আপনারা কারা? কেন এসেছেন? তারা বলে একজনকে খুজতে এসেছি। এরপর ডাকাতেরা ওদের বলে চিৎকার করলে খুন করে ফেলব। অপর পাশে আব্বা তাহাজুদ নামাজের জন্য উঠেছিলেন। ভাতিজিদের চিৎকার শুনে আব্বা বুঝতে পেরেছেন বাড়িতে ডাকাত ঢুকেছে। আব্বা তাৎক্ষণিক বড় আকারে আওয়াজ দিলেন। যাতে আশে পাশের সবাই চলে আসে। এতে ওরা ক্ষিপ্ত হয়ে আব্বার রুমে ঢুকে মুখে গামছা ঢুকিয়ে দিয়ে সাবল আর ইট দিয়ে আব্বাকে পিটিয়ে মেরে ফেলতে চেয়েছিল। আল্লাহ সাহায্য করেছেন। ইতিমধ্যে বড় ভাই দুই তলা থেকে আল্লাহু আকবার ধ্বনি দিয়ে আব্বাকে বাচানোর জন্য নিচে এলেন। ভাইজানকে আসতে দেখে তাকাতেরা তখন দৌড়ে পালায়। ভাইজান এসে দেখলেন বাবা ফ্লোরে পড়ে আছেন। শরীরের বিভিন্ন জায়গা রক্তাক্ত….

আমার আব্বা, সমাজের খুব সন্মানিত ব্যক্তিত্ব। ছোট বড় সবাই তাকে খুব পছন্দ করেন। সদা হাস্যোজ্বল পরোপকারী ব্যক্তি তিনি। এমন বয়োবৃদ্ধ আলেমে দ্বীনকে দিুস্কৃতিকারীরা ছাড় দিল না।

আল্লাহ উত্তম বিচারকারী। আমরা দুষ্টে লোকদের বিচারের ভার আল্লাহর কাছে রাখলাম। হে, আল্লাহ তুমি আমাদেরকে সকল প্রকার অনিষ্টতা থেকে হেফাজত করুন।

আমার প্রশ্ন: আসলেই কি তারা ডাকাতি করতে এসেছিল নাকি আমার বড় ভাইকে খুন করতে এসেছিল? তারা ডাকাতি করতে আসলে আমার ভাতিজিদের রুমে সোনা গহনা ছিল সেগুলো তারা নিল না কেন? দুস্কৃতিকারীরা কেন বললো, আমরা একজনকে খুজতে এসেছি। বিষয়টি পুলিশ প্রশাসনকে তদন্ত করে বের করার অনুরোধ করছি

ইতোমধ্যে সমাজের আত্বীয় স্বজন, প্রতিবেশী, পুলিশ বাহীনির সদস্যরা ভিজিট করেছেন। আমাদের মুরব্বী মামাজান হযরত নেছারাবাদী হুজুর ও পরিবারের বিভিন্ন সদস্য সাথে সাথে ছুটে এসেছেন। সবাইকে ধন্যবাদ এ সময়ে পাশে থাকার জন্য। ডাকাতদল ইনশাআল্লাহ তোমাদের রক্ষা নেই, তোমরা হযরত কায়েদ সাহেব হুজুরের বড় মেয়ের রুমে পর্যন্ত আঘাত করতে এগিয়ে গিয়েছিলে! পারোনি। আল্লাহ মহান।অপেক্ষার প্রহর গুনতে থাকো খুভ দ্রুতই তোমাদের মুখোশ উম্মোচন হবে।

ওরা ডাকাত নয়, ওরা খুনি প্রশাসনের দৃষ্টি কামনা করছি : ড. ফয়জুল হক




এই বিভাগের আরো সংবাদ