1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : Md Moniruzzaman : Md Moniruzzaman
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন স্কুলশিক্ষক ইরাকে নতুন করে বিক্ষোভ,পুলিশসহ ৭ জন নিহত বিএন‌পির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা খালেদা জিয়া বমি করছেন বেশ কয়েকদিন ধরে: রিজভী নির্বাচনে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের প্রার্থীর বিজয় সুনিশ্চিত যৌন সম্পর্ক করা, সন্তান জন্ম দেওয়া- এর জন্য বিয়ের তো দরকার নেই! যৌন হয়রানি থেকে নারীদের সুরক্ষা দিতে আবিষ্কার অভিনব এক জুতা আরও ১৪ জেলার সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ স্থগিত করেছেন হাইকোর্ট শেখ হাসিনার জনসভার আগে গুলি চালিয়ে ২৪ জনকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি গভীর রাতে চাচির সঙ্গে আপত্তিকর অবস্থায় ভাতিজাকে আটক

মালয়েশিয়ায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় বেকুশুর খালাস ২ বাংলাদেশি

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

মালয়েশিয়ার পেনাং শহরে একজন রোহিঙ্গা হত্যার অভিযোগে গ্রেফতার দুই বাংলাদেশি ফাঁসি থেকে রক্ষা পেয়েছে। তিন বছর আগে সংগঠিত রোহিঙ্গা নাগরিক হত্যার অভিযোগে আটক হয় দুই জন বাংলাদেশি।

বুধবার ৪ ডিসেম্বর পেনাং হাইকোর্টের বিচারপতি দাতুক আক্তার তাহিররের আদালতে মামলায় আনিত অভিযোগ প্রমাণিত না হওয়ায় মোঃ দেলোয়ার হোসেন ও বরুন ধরকে বেকুশুর খালাশ প্রধান করেন। আদালত সূত্রে প্রকাশ , ১৩ জনু ২০১৬ সালে রোহিঙ্গা নাগরিক মোঃ ইসহাক কবিরকে হত্যার অভিযোগে দুই জন বাংলাদেশিকে আটক করা হয়।

হত্যাকাণ্ডের শিকার ইশরাক কবিরের ভাই দুই বাংলাদেশির বিরুদ্ধে হত্যার অভিযোগ আনেন। দীর্ঘ তিন বছর হত্যাকাণ্ডের পর্যালোচনা শেষে আদালতে হত্যাকাণ্ডের সংশ্লিষ্টতা প্রমাণ না পাওয়ায় ২ বাংলাদেশিকে খালাস প্রদান করেন। খালাশ প্রাপ্ত দুই জন বাংলাদেশির দেশের ঠিকানা এই রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।

এই বিভাগের আরো সংবাদ