1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
মার্কিন নির্বাচনে জয় পেলেন বাংলাদেশি বংশোদ্ভূত আবুল খান | Starmail24
শিরোনাম :
এমএলএম কোম্পানির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে গাঁজার গাছসহ ছাত্রলীগ নেতা আটক মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচী ও সাবেক ডেপুটি স্পিকার স্মরণে দোয়া মাহফিল বিশ্বসেরা গবেষকের তালিকায় বাংলাদেশি সাঈদুর রৌমারীতে নিজস্ব অর্থায়নে ২০০ হাত লম্বা বাঁশের সাঁকো মেরামত ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপের দাবি ঝিনাইদহের ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা আর নেই মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন মালয়েশিয়ায় শুরু হচ্ছে বৈধকরণ প্রক্রিয়া, পাসপোর্ট দ্রুত পেতে বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা




মার্কিন নির্বাচনে জয় পেলেন বাংলাদেশি বংশোদ্ভূত আবুল খান

স্টার মেইল ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

মার্কিন নির্বাচনে যুক্তরাষ্ট্রের নিউ হ্যাম্পশায়ার অঙ্গরাজ্যে হাউস অব রিপ্রেজেন্টেটিভ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত রিপাবলিকান প্রার্থী আবুল খান। এ নিয়ে চারবার তিনি এ পদে নির্বাচিত হলেন।

মঙ্গলবার (৩ নভেম্বর) ভোটে আবুল খান পেয়েছেন ৩ হাজার ৪৪৪ ভোট। অপর দিকে তার বিরোধী দলীয় প্রার্থী ডেমোক্র্যাটিক দলের প্যাটরিসিয়া ও’কেফি পেয়েছেন ২ হাজার ৪৪৮ ভোট।

জয়ের বিষয়ে আবুল খান বলেন, “আমার খুবই ভালো লাগছে। এটা আমার ডিস্ট্রিক্ট এবং আমি এখানে রিপ্রেজেন্টেটিভ হিসেবে গত ছয় বছর কাজ করছি। যারা আমাকে সমর্থন দিয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। তাদের জন্য আমি আরও বেশি কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছি।”

আবুল খান বাংলাদেশের পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় জন্মগ্রহণ করেন। তার দুই সন্তান রয়েছে। ১৯৮১ সালে আবুল খান যুক্তরাষ্ট্রে অভিবাসন নেন।

চলতি মার্কিন নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত চারজন প্রার্থী অংশ নিয়েছেন।




এই বিভাগের আরো সংবাদ