12/12/2019 , ঢাকা

মাগুরায় ভুয়া পুলিশ কর্মকর্তা গ্রেফতার


প্রকাশিত: 12/12/2019 03:10:26| আপডেট:

মাগুরার সদর উপজেলার বেঙ্গা বেরইল গ্রাম থেকে দেলোয়ার হোসেন নামে এক ভুয়া উপ-পরিদর্শককে (এসআই) গ্রেফতার করেছে পুলিশ। সে জয়পুরহাটের দোগাছি গ্রামের রেজাউল করিমের ছেলে।

পুলিশ জানায়, মাগুরার বেঙ্গাবেরইল গ্রামের ফরিদ হোসেন পুলিশের কনস্টেবল হিসেবে চুয়াডাঙ্গা জেলায় কর্মরত। তার সঙ্গে ফেসবুকে পরিচয় হয় জয়পুরহাটের দেলোয়ার হোসেনের। ফেসবুকে দেলোয়ার নিজেকে পুলিশের এসআই বলে পরিচয় দিয়েছিল, সেই সূত্রেই উভয়ের মধ্যে ঘনিষ্ঠতা হয়।

চারদিন আগে দেলোয়ার মাগুরায় কনস্টেবল ফরিদের নানা বাড়িতে বেড়াতে এসে ভুয়া আইজিপি কার্ড দেখিয়ে গ্রামের সাধারণ মানুষের মাঝে নিজেকে পুলিশের প্রভাবশালী কর্মকর্তা হিসেবে পরিচয় দেয়। একইসঙ্গে স্থানীয় বেকার যুবকদের পুলিশে চাকরি দেওয়ার কথা বলে প্রলুব্ধ করে। বিষয়টি নিয়ে সন্দেহ দেখা দিলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে বুধবার মাগুরার রাঘবদাইড় ফাঁড়ি পুলিশ ওই গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, ‘দেলোয়ারের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। তার বিরুদ্ধে অন্য থানায় প্রতারণা কিংবা অন্য কোনো বিষয়ে মামলা আছে কিনা সেসব বিষয়েও খোঁজ নেওয়া হচ্ছে।’


  
এ সম্পর্কিত আরও খবর...

মাগুরায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

যশোর থেকে ছেড়ে আসা শ্রীপুরগামী একটি যাত্রীবাহী বাস ও বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

মাগুরায় পানিতে ডুবে ৪ শিশুর মৃত্যু

মৃত শিশুরা হলো- সদর উপজেলার গাংনালিয়া গ্রামের এনামুল হকের ছেলে আকাইদ (২), কুকিলা গ্রামের আতর আলীর ছেলে

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, শিক্ষকের কারাদণ্ড

মাগুরায় প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তরপত্র পূরণ করে দেয়ার অভিযোগে এক শিক্ষককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে

মন্তব্য লিখুন...

Top