1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : Md Moniruzzaman : Md Moniruzzaman
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
রাজধানীর শ্যামলীতে চাকরির জন্য ইন্টারভিউ দিতে গিয়ে ধর্ষণের শিকার বাঙালি অভিনেত্রী ঋতাভরী খোলামেলা ছবিতে ঝড় তুললেন ঝিনাইদহে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত মৌলভীবাজার অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ওয়াজ মাহফিলে মিজানুরসহ কিছু ধর্মীয় বক্তা জামায়াতের প্রচারণা চালাচ্ছে মৌলভীবাজারে অগ্নিকাণ্ড, ১ শিশুসহ একই পরিবারের ৫ জন নিহত করোনাভাইরাস বাংলাদেশে আসতে না পারে সর্বত্র সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি’র মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল ১৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা স্বামীকে পছন্দ না হওয়ায় কীটনাশক পান করে আত্মহত্যা

মাগুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মেকানিক নিহত

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ১৫ জুন, ২০১৯

মাগুরা প্রতিনিধি: মাগুরায় সদর উপজেলার কালিনগর গ্রামের একটি বাড়িতে ড্রিল মেশিন দিয়ে রড কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাসান আলী (২৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার দুপুরে কালিনগর গ্রামের মুকুল হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত হাসান শ্রীপুর উপজেলার কুপুড়িয়া গ্রামের আবদুর রশিদ শেখের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন।

স্থানীয়রা জানান, ওই বাড়িতে ড্রিল মেশিন দিয়ে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন শ্রমিক হাসান। এসময় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, কালীনগর গ্রামে মুকুল হোসেনের বাড়িতে বৈদ্যুতিক কাজ করার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন হাসান। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং পুলিশের তদন্ত চলছে বলে জানান ওসি।

এই বিভাগের আরো সংবাদ