1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




ভালোবাসা দিবসে “অল্প গল্প” মিউজিক ভিডিও প্রকাশ

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০

ভালোবাসা দিবসে তরুন কন্ঠ শিল্পী রুবেল খন্দকারের তৃতীয় মিউজিক ভিডিও প্রকাশ করা হচ্ছে। অল্প গল্প নামের এই মিউজিক ভিডিও নির্মানে ব্যায় করা হয়েছে বিগ বাজেট। শুটিং লোকেশন ছিল রাজধানীর উত্তরা ও ৩০০ফিট। চলছে শেষ পর্যায়ের সম্পাদনার কাজ।

মিউজিক ভিডিওতে দেখা যাবে, নায়কের হঠাৎ করেই ক্যান্সর ধরা পড়ে। বিষয়টি নায়িকাকে জানালে সে তাকে ছেড়ে চলে যায়। এই চলে যাওয়ার বিষয়টিকেই তরুন প্রজন্মের কাছে বিশেষভাবে উপস্থাপন করা হয়েছে।

গানটির কথা, সুর এবং কন্ঠ দিয়েছেন শিল্পী নিজেই আর সংগীত করেছেন ওয়াহিদ শাহীন। মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় তারকা খ্যাত মডেল শাকিলা পারভিন মুক্তি ও তারেক জামান। চিত্রগ্রহন করেছেন সানি খান। শিল্পী জানায়, আমি বিশ্বাস করি এই গানটি মুক্তির পর সকলের মনে জায়গা করে নিবে। কারন গানটিতে রয়েছে অসাধারন কিছু কথা, হৃদয়ে গেথে যাওয়ার মতো সুর। তেমনি মিউজিক ভিডিওটিতে ফুটিয়ে তোলা হয়েছে গল্পের ভাষা বুঝে।
গানটি মুক্তি পাবে “সঙ্গিতা মিউজিক” ইউটিউব চ্যানেলে। গানটির প্রযোজনাও করেছে তারা।

প্রযোজনা প্রতিষ্ঠান বলেন, ব্যাতিক্রম ধর্মী একটি গান তাই বিগ বাজেটে মিউজিক ভিডিওটি নির্মান করছি।এর আগে এই শিল্পীর আরেকটি গান অলরেডি মুক্তি পেয়েছে তুশি এন্টারটেনমেন্ট এর ব্যানারে। সে-ই গানটিও দর্শকদের কাছে দারুন ভাবে গ্রহন যোগ্যতা অর্জন করেছে। চ্যানেল পাওয়া যাবে আশা করছি এই মিউজিক ভিডিওটি ইউটিউব সহ সকল সামাজিক মাধ্যেম গুলোতে ঝর তুলবে।

শিল্পীর নিজস্ব ভাবনায়, মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন তরুন প্রজন্মের নির্মাতা রাজু আহম্মেদ। গানটি রিলিজ হওয়ার পর লাইক, কমেন্ট ও শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দেওয়ার আহব্বান জানান নির্মাতা রাজু আহম্মেদ। কন্ঠ শিল্পী রুবেল খন্দকার হচ্ছে জনপ্রিয় কৌতুক অভিনেতা হারুন কেসিঞ্জারের বড় ছেলে। তৃতীয় মিউজিক ভিডিও প্রকাশ করা হচ্ছে। অল্প গল্প নামের এই মিউজিক ভিডিও নির্মানে ব্যায় করা হয়েছে বিগ বাজেট। শুটিং লোকেশন ছিল রাজধানীর উত্তরা ও ৩০০ফিট। চলছে শেষ পর্যায়ের সম্পাদনার কাজ।

মিউজিক ভিডিওতে দেখা যাবে, নায়কের হঠাৎ করেই ক্যান্সর ধরা পড়ে। বিষয়টি নায়িকাকে জানালে সে তাকে ছেড়ে চলে যায়। এই চলে যাওয়ার বিষয়টিকেই তরুন প্রজন্মের কাছে বিশেষভাবে উপস্থাপন করা হয়েছে। গানটির কথা, সুর এবং কন্ঠ দিয়েছেন শিল্পী নিজেই আর সংগীত করেছেন ওয়াহিদ শাহীন। মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় তারকা খ্যাত মডেল শাকিলা পারভিন মুক্তি ও তারেক জামান। চিত্রগ্রহন করেছেন সানি খান।

শিল্পী জানায়, আমি বিশ্বাস করি এই গানটি মুক্তির পর সকলের মনে জায়গা করে নিবে। কারন গানটিতে রয়েছে অসাধারন কিছু কথা, হৃদয়ে গেথে যাওয়ার মতো সুর। তেমনি মিউজিক ভিডিওটিতে ফুটিয়ে তোলা হয়েছে গল্পের ভাষা বুঝে।

গানটি মুক্তি পেয়েছে “সঙ্গিতা মিউজিক” ইউটিউব চ্যানেলে। গানটির প্রযোজনাও করেছে তারা। প্রযোজনা প্রতিষ্ঠান বলেন, ব্যাতিক্রম ধর্মী একটি গান তাই বিগ বাজেটে মিউজিক ভিডিওটি নির্মান করছি।এর আগে এই শিল্পীর আরেকটি গান অলরেডি মুক্তি পেয়েছে তুশি এন্টারটেনমেন্ট এর ব্যানারে। সে-ই গানটিও দর্শকদের কাছে দারুন ভাবে গ্রহন যোগ্যতা অর্জন করেছে। চ্যানেল পাওয়া যাবে আশা করছি এই মিউজিক ভিডিওটি ইউটিউব সহ সকল সামাজিক মাধ্যেম গুলোতে ঝর তুলবে।

শিল্পীর নিজস্ব ভাবনায়, মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন তরুন প্রজন্মের নির্মাতা রাজু আহম্মেদ। গানটি রিলিজ হওয়ার পর লাইক, কমেন্ট ও শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দেওয়ার আহব্বান জানান নির্মাতা রাজু আহম্মেদ। কন্ঠ শিল্পী রুবেল খন্দকার হচ্ছে জনপ্রিয় কৌতুক অভিনেতা হারুন কেসিঞ্জারের বড় ছেলে।




এই বিভাগের আরো সংবাদ