1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন | Starmail24
শিরোনাম :
এমএলএম কোম্পানির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে গাঁজার গাছসহ ছাত্রলীগ নেতা আটক মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচী ও সাবেক ডেপুটি স্পিকার স্মরণে দোয়া মাহফিল বিশ্বসেরা গবেষকের তালিকায় বাংলাদেশি সাঈদুর রৌমারীতে নিজস্ব অর্থায়নে ২০০ হাত লম্বা বাঁশের সাঁকো মেরামত ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপের দাবি ঝিনাইদহের ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা আর নেই মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন মালয়েশিয়ায় শুরু হচ্ছে বৈধকরণ প্রক্রিয়া, পাসপোর্ট দ্রুত পেতে বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা




ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

সফলভাবে সম্পন্ন হলো নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশন মালয়েশিয়া টিমের ‘মাসিক অনলাইন মিটআপ’। উক্ত অনলাইন মিটআপে প্রধান অতিথি হিসেবে জয়েন ও ৬টি কোম্পানির উদ্বোধন করেন ফাউন্ডেশনটির প্রতিষ্ঠাতা জনাব ইকবাল বাহার জাহিদ।

অনলাইন এ প্রোগ্রামের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন মালয়েশিয়া টিমের আশিক এলাহী। জাতীয় সংগীত পরিচলনা করেন আফজাল হোসাইন। এছাড়া ফাউন্ডেশনের শফত বাক্য পাঠকরান মালয়েশিয়া টিমের শাকিল আহমেদ শিকদার শাকিল। এসময় ফাউন্ডেশনের মালয়েশিয়া টিমের ১ বছরের প্রতিবেদন তুলে ধরেন কোর ভলেন্টিয়ার মোঃ আসাদুজ্জামান।

প্রধান অতিথির বক্ত্যবে জনাব ইকবাল বাহার জাহিদ সকলের সর্বাঙ্গিন সফলতা কামনা করেন এবং কোম্পানি পরিচালনায় দিক নির্দেশনা প্রদান করেন।

বিশেষ অতিথি হিসেবে সুইজারল্যান্ড থেকে জয়েন করেন ওয়ার্ল্ড বিজনেস লজিস্টিক নেটওয়ার্কের ফাউন্ডার ও সিইও জনাব আনিস খান।

বিশেষ অতিথির বক্তব্যে জনাব খান বলেন, কিভাবে একটা কোম্পানি তার লজিস্টিক সাপোর্ট দিবে এবং নেটওর্য়াক শক্তিশালী করবে।

এছাড়া ঘন্টা ব্যাপী এ অনুষ্ঠানে যুক্ত ছিলেন নিজের বলার মতো একটি ফাউন্ডেশনের কোর ভলেন্টিয়ার ও মডারেটরগন এবং যুক্ত ছিলেন মালয়েশিয়া টিমের সকল সদস্যবৃন্দ।

অসংখ্য ধন্যবাদও কৃতজ্ঞতা প্রকাশ করে উক্ত অনুষ্ঠাটির সমাপ্তি ঘোষণা করা হয়।




এই বিভাগের আরো সংবাদ