1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
ভারতে আদালতে খুন বার কাউন্সিলের নবনির্বাচিত মহিলা সভাপতি | Starmail24
শিরোনাম :
আ: লীগ নেতা হাজী মকবুল হোসেনের মৃত্যুতে মালয়েশিয়া প্রবাসীদের শোক প্রকাশ সাকিব-মুশফিক সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে ঈদ শুভচ্ছো ঝিনাইদহে এতিম মাদ্রাসা ছাত্রদের পাশে ছাত্রদল নেতা মালয়েশিয়ায় অতি উৎসাহী না হয়ে ঈদ উদযাপন করেছে প্রবাসী বাংলাদেশীরা ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে তিন ভাই অভাবের তাড়নায় আত্মহননকারী ভ্যানচালকের পরিবারের পাশে দুই কর্মকর্তা মোহাম্মদপুরে আওয়ামী লীগ নেতার ঈদ উপহার সামগ্রী বিতরণ ঢাকা থেকে ঝিনাইদহ যাওয়ার ভাড়া ১০ হাজার টাকা! মালয়েশিয়ায় ভিসা নবায়নে মাইজির সার্ভিস অনলাইনে চালিয়ে যাওয়ার অনুমতি মালয়েশিয়ায় প্রবাসীদের ঘরে বসে পাসপোর্ট নবায়ন ও বিতরণের উদ্দ্যোগ দূতাবাসের




ভারতে আদালতে খুন বার কাউন্সিলের নবনির্বাচিত মহিলা সভাপতি

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ১২ জুন, ২০১৯

ভারতের উত্তর প্রদেশ বার কাউন্সিলের সভাপতি দরবেশ যাদবকে আগ্রার জেলা আদালতে বুধবার একটি অনুষ্ঠান চলাকালে গুলি করে হত্যা করেছে আরেকজন আইনজীবী। মাত্র দু’দিন আগে সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন দরবেশ।

দরবেশ যাদবকে গুলি করার পর হামলাকারী মণীশ শর্মা আত্মহত্যার চেষ্টা করেন বলে জানায় ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

ভারতের আনন্দবাজার পত্রিকা জানায়, উত্তরপ্রদেশ বার কাউন্সিলের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর দরবেশের সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপুর আড়াইটা নাগাদ সেই অনুষ্ঠানেই হঠাৎ উঠে দাঁড়িয়ে গুলি চালান মণীশ শর্মা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পর পর তাকে তিনটি গুলি করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দরবেশের। মণীশও আত্মহত্যার চেষ্টা করেন। দুজনকেই প্রথমে পুষ্পাঞ্জলি মিউনিসিপ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দরবেশকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা। আশঙ্কাজনক মণীশের চিকিত্সা চলছে একটি বেসরকারি হাসপাতালে।

আগ্রার অতিরিক্ত পুলিশ সুপার প্রবীণ বর্মা জানিয়েছেন, মণীশ তার লাইসেন্সপ্রাপ্ত পিস্তল থেকে গুলি চালান। আগ্নেয়াস্ত্রটি পুলিশ বাজেয়াপ্ত করেছে। খুনের কারণ যদিও এখনও স্পষ্ট নয়, তদন্ত করছে পুলিশ। ময়নাতদন্তে পাঠানো হয়েছে দরবেশের দেহ।

এই ঘটনার পরই আতঙ্ক ছড়িয়ে পড়ে আদালত চত্বরে। আইনজীবীরা আগামীকাল বিক্ষোভের হুমকি দিয়েছেন। এই ঘটনার নিন্দা করেছে বার কাউন্সিল অফ ইন্ডিয়া। সেই সঙ্গে দরবেশের পরিবারে জন্য উত্তরপ্রদেশ সরকারের কাছে ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবি করা হয়েছে। আইনজীবীদের নিরাপত্তা নিশ্চিত করার জোরালো দাবি উঠেছে।




এই বিভাগের আরো সংবাদ