9/12/2019 , ঢাকা

বৃষ্টির শঙ্কায় বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ


প্রকাশিত: 9/12/2019 14:49:35| আপডেট:

বিশ্বকাপে মঙ্গলবার শ্রীলঙ্কার মোকাবিলায় নামছে বাংলাদেশ। ব্রিস্টলে বিকাল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি। টানা দুই ম্যাচ হারায় তাই এই ম্যাচে জয়ের বিকল্প দেখছেন না বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

তবে এই ম্যাচে বড় শঙ্কার নাম বৃষ্টি। ব্রিস্টলে আগের ম্যাচটি বৃষ্টিতে ভেসে গিয়েছিল। স্থানীয় আবহাওয়ার পূর্বাভাস বলছে আগামীকাল বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচেও বৃষ্টির শঙ্কা আছে দিনজুড়ে। দুর্ভাবনায় তাই দুই দলই।

এই প্রসঙ্গে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বলেন, ‘ম্যাচ হওয়া খুবই প্রয়োজন। আগের দুই ম্যাচের একটিতে জিততে পারলে হয়তো এতটা প্রয়োজন হতো না। এখন খুবই প্রয়োজন ম্যাচ হওয়া। আমরা চাচ্ছি ম্যাচটা যেন হয়। আশা করছি পুরো ম্যাচ হবে। ম্যাচ না হলে আমাদের সমীকরণ অনেক কঠিন হয়ে যাবে।’

এদিকে তিন ম্যাচ শেষে শ্রীলঙ্কা বাংলাদেশের চেয়ে এক পয়েন্টে এগিয়ে রয়েছে। এই মাঠেই পাকিস্তানের বিপক্ষে তাদের সবশেষ ম্যাচ বৃষ্টিতে ভেসে গিয়েছিল। তবে বাংলাদেশের জন্য বড় চিন্তার কারণ শ্রীলঙ্কা কোচ চন্ডিকা হাথুরুসিংহে ছিলেন মাশরাফিদের সাবেক কোচ। বাংলাদেশ সম্পর্কে তাঁর ভালো জানা।

অবশ্য সর্বশেষ দেখায় এশিয়া কাপে শ্রীলঙ্কাকে হারিয়েছিল বাংলাদেশ। তবে বিশ্বকাপে আগের তিন দেখায় একটিতেও জিততে পারেনি লাল-সবুজের দল। আগামীকাল কি হয় সেটাই এখন দেখার।

বিশ্বকাপের শেষ চারে ওঠার লড়াইয়ে টিকে থাকতে হলে এই ম্যাচে জিততেই হবে বাংলাদেশকে। চলমান বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে আসর শুরু করেছিল বাংলাদেশ। সে ম্যাচে তারা জিতেছিল ২১ রানে। অবশ্য পরের দুই ম্যাচে নিউজিল্যান্ডের সঙ্গে লড়াই করে হারলেও তৃতীয় ম্যাচে ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হারে লাল-সবুজের দল।


  
এ সম্পর্কিত আরও খবর...

‘রাস্তা ছাড়েন ভাই, ডিআইজি স্যার বসে আছেন’

পেশাগত দায়িত্ব পালনের সময় পুলিশের গাড়ির ধাক্কায় আহত হয়েছেন এক সাংবাদিক।

মালয়েশিয়ায় ড্রাইভিংয়ের অপরাধে ৫৬ বাংলাদেশিকে আটক

মালয়েশিয়ায় লাইসেন্স এবং বৈধ কাগজপত্র ছাড়াই ড্রাইভিংয়ের অপরাধে ৫৬ বাংলাদেশিকে আটক করেছে দেশটির ট্রাফিক পুলিশ। সোমবার থেকে শুরু হওয়া তিন দিনের এই অভিযান চালায় ট্রাফিক পুলিশ কুয়ালালামপুর। অবৈধ অভিবাসীদের বিরুদ্ধে অভিযান জোরদারের পর থেকে ইমিগ্রেশন বাহিনীর পাশাপাশি ট্রাফিক পুলিশও অভিযান পরিচালনা করছে। তারই ধারাবাহিকতায় রাজধানীতে বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ ২৩৪ জনকে গ্রেফতার করে পুলিশ। আটকদের […]

চায়নিজ নিউ ইয়ারে মালয়েশিয়ায় নাচবে গাইবে একঝাক বাংলাদেশী তারকা

চায়নিজ নিউ ইয়ার মানেই মালয়েশিয়ায় লম্বা ছুটি, ঘুরাঘুরি আর আনন্দ । এ আনন্দকে আর বাড়িয়ে দিতে এবারের চায়নিজ নিউ ইয়ারে মিডিয়া রিফ্রেকশন্স ও টিউলিপ এন্টারটেইনমেন্টের যৌথ উদ্যেগে অনুষ্ঠিত হতে যাচ্ছে “বাংলাদেশি কনসার্ট ও মিট দ্যা এনআরবি”। এ উপলক্ষে মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় কুয়ালামপুরের বুকিত বিন্তাং রেস্টুরেন্ট আরাবেল্লায় এক প্রস্তুতিমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব […]

মন্তব্য লিখুন...

Top