1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




বাঙালি অভিনেত্রী ঋতাভরী খোলামেলা ছবিতে ঝড় তুললেন

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০

যে কজন বাঙালি অভিনেত্রী এখন নেট দুনিয়ায় আগুন ঝরান নিঃসন্দেহে ঋতাভরী চক্রবর্তী তাদের মধ্যে অন্যতম। বাঙালি পুরুষদের মধ্যে বুকে ঝড় তোলে এই সুন্দরী মডেল তথা বাঙালি অভিনেত্রীর ছবি।

সম্প্রতি ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় একটি খোলামেলা ছবি শেয়ার করে ঝড় তুলেছেন।

যা ঘিরে উদ্বেলিত নেটিজেনদের মন। ছবিতে দেখা যাচ্ছে একটি স্প্যাগেটি টপের ওপর কালো রঙ-এর একটি জ্যাকেট পড়ে রয়েছেন ঋতাভরী। ছবি ঘিরে সরগরম ইন্টারনেট। মাত্র একদিনে ছবিটিতে লাইক পড়ে গিয়েছে ৫০ হাজারেরও বেশি। বহু মানুষ সেখানে কমেন্টে ভরিয়ে দিয়েছে বাঙালী অভিনেত্রীকে।

‘ওগো বধূ সুন্দরী’র হাত ধরে তাকে চিনেছিল দর্শকরা। এমনকি ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন বাংলার এই অভিনেত্রী। ক্যাটরিনা কাইফের সঙ্গে একটি বিজ্ঞাপন করেছেন তিনি। ঋতাভরী একদিকে সিনেমা প্রেমীদের কাছে যেমন জনপ্রিয়, অন্যদিকে সোশ্যাল সাইটেও তিনি নেটিজেনদের কাছে নয়নের মণি।

একাধিক উষ্ণ ফটো শেয়ার করে ভক্তদের উত্তেজনার পারদ বাড়াতে নায়িকার জুড়ি মেলা ভার। ট্র্যাডিশনাল বা পশ্চিমী পোশাকে সমান সাবলীল তিনি। দেশে-বিদেশে ঘুরতে গিয়েও ছবি পোস্ট করেন তিনি।

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘পরী’ ছবিতে তিনি কাজ করছেন। এই ছবিতে তার সঙ্গে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা, পরমব্রত ও রজত কাপুর ছিলেন। এছাড়া একাধিক বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

 




এই বিভাগের আরো সংবাদ