1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
বাংলাদেশ স্টুডেন্টস এসোসিয়েশন ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া কার্যকরী কমিটি গঠন | Starmail24
শিরোনাম :
বুঝে শুনে পথ চলতে চাচ্ছি: রিয়া বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব সেনাপ্রধানের নামে ভুয়া অ্যাকাউন্ট, ছড়ানো হচ্ছে বিভ্রান্তিকর তথ্য সিনেমার অনুদান নিয়ে অনিয়ম, গ্রেপ্তার টোকন ঠাকুর শাশুড়ির শতকোটি টাকা আত্মসাত, স্ত্রীসহ আওয়ামী লীগ নেতা কারাগারে পীর হাবিবের বাসায় বর্বরোচিত হামলায় তীব্র নিন্দা তোফায়েল আহমেদের অনৈতিক সাংবাদিকতা থেকে বিরত থাকুন: সাংবাদিকদের প্রতি প্রধানমন্ত্রী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের তৃতীয় নামাজে জানাজা সম্পন্ন মানুষিকতা পরিশুদ্ধ করতে পারলে, মনুষ্যত্বের দাবি নিয়ে রাস্তায় দাঁড়াতে হবে না




বাংলাদেশ স্টুডেন্টস এসোসিয়েশন ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া কার্যকরী কমিটি গঠন

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

বাংলাদেশ স্টুডেন্টস এসোসিয়েশন ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া (বিএসএ ইউপিএম) এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৭ সেপ্টেম্বর ২০২০) নিবার্চন কমিশন সর্বসম্মতিক্রমে এসোসিয়েশন এর ২০২০-২০২১ কার্যকরী কমিটি অনুমোদন করেন। এর পূ্র্বে নিবার্চন কমিশনারবৃন্দ আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র যাচাই-বাছাই এবং যোগ্য প্রার্থীদের সাৎক্ষাকার গ্রহন করেন।

বিএসএইউপিএম’র ১৩ সদস্যের কার্যকরী কমিটিতে সভাপতি সাইফুল ইসলাম, সহ-সভাপতি মোঃ শাহারুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে আব্দুল্লাহ আল ফাহাদ নিবার্চিত হন ।

এছাড়া নতুন কমিটিতে সহ-সভাপতি শোয়েব মোহাম্মদ ও আরমিয়া জাহির, যুগ্ম সম্পাদক নিহাদ হোসেন এবং সম্পাদক হিসেবে মোঃ ইয়াকুব আলী, তাহানিন তাহের অমি, গোলাম মহিউদ্দিন আব্দুল কাদের, মোহাম্মাদ কামরান খান, মোঃ নাজমুল আহসান মৃধা ও শোয়াইব বিন কামাল(শোয়েব) দায়িত্ব পালন করবে।

নতুন কমিটি বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নসহ বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য সার্বিক সহযোগিতা প্রদান করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ও ইউপিএমের ইন্টারন্যাশনাল স্টুডেন্টস্ এসোসিয়োশনের যুগ্ম সাধারন সম্পাদক কৃষিবিদ মোঃ আল-মামুন। এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন কৃষিবিদ আয়েশা আক্তার, মেজর মোহাম্মদ রেজাউর রহমান ও কৃষিবিদ মোঃ মোতাসীম আহমেদ।

সুষ্ঠ ও নিরপেক্ষ পদ্ধতির মাধ্যমে নতুন নেতৃত্ব পেয়ে ইউপিএমের বাংলাদেশী শিক্ষার্থীরা অত্যন্ত আনন্দিত। উল্লেখ্য, কৃষি মন্ত্রণালয়ের এনএটিপি প্রকল্পের আওতায় ২৯ জন ঊর্ধ্বতন বিজ্ঞানী, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তাসহ বর্তমানে ইউপিএম ক্যাম্পাসে প্রায় তিন শতাধিক বাংলাদেশি শিক্ষার্থী অবস্থান করছেন। সদ্য বিদায়ী সভাপতি জহিরুল ইসলাম নতুন কমিটিকে স্বাগত জানিয়ে নিবার্চন কমিশনসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।




এই বিভাগের আরো সংবাদ