1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
বগুড়ায় করোনা আক্রান্ত বিএনপি নেতার মৃত্যু | Starmail24
শিরোনাম :
সাহেদ যত বড় ক্ষমতাবানই হোক না কেন, ছাড় দেয়ার প্রশ্নই আসে না: স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রীর সাথে রাষ্ট্রদূতের সাক্ষাত, খুলতে পারে প্রবাসীদের ভাগ্য করোনায় আক্রান্ত নারী চিকিৎসকের আক্ষেপ ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান করোনায় আক্রান্ত প্রাথমিক ও গণশিক্ষাসহ পাঁচ মন্ত্রণালয়ে নতুন সচিব সরকারি চাকরিজীবীদের জন্য বিরাট সুখবর আতাইকুলায় সাবেক ছাত্রলীগ নেতার ১৩লাখ টাকা ছিনতাই মামলা উদোর পিন্ডি বুদোর ঘাড়ে শিল্পী জুলি শারমিলীর জন্মদিন আজ দুদফায় প্লাজমা থেরাপি দিয়েও বাঁচানো গেল না শিক্ষক নয়নকে করোনায় প্রাথমিকের ৮ শিক্ষক-কর্মকর্তার মৃত্যু




বগুড়ায় করোনা আক্রান্ত বিএনপি নেতার মৃত্যু

স্টার মেইল, বগুড়া
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সদর উপজেলার সাবেক সভাপতি ওমর ফারুক খান (৫৫) মারা গেছেন। শুক্রবার (২৬ জুন) দুপুর সাড়ে ১২টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে জেলায় করোনায় প্রাণ গেলো ৪৫ জনের।

ওমর ফারুক খান বৃহত্তর বগুড়া সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি, বর্তমান জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, বগুড়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও বগুড়া শহরের বিআরটিসি শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সভাপতি ছিলেন। তিনি সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের তেলিহারা গ্রামের বাসিন্দা ছিলেন।

বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, ওমর ফারুক খান করোনায় আক্রান্ত ছিলেন।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বিএনপির সংসদ সদস্য মোশাররফ হোসেন জানান, করোনায় আক্রান্ত হওয়ার পর গুরুতর অসুস্থ ওমর ফারুককে কয়েক দিন আগে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে মঙ্গলবার রাতে তাকে ঢাকার ইমপালস হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তিনি মারা যান।

তার মৃত্যুতে বগুড়া জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ নেতাকর্মী এবং ব্যবসায়ী সংগঠন গভীর শোক প্রকাশ করেছে।




এই বিভাগের আরো সংবাদ