1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : Md Moniruzzaman : Md Moniruzzaman
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন স্কুলশিক্ষক ইরাকে নতুন করে বিক্ষোভ,পুলিশসহ ৭ জন নিহত বিএন‌পির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা খালেদা জিয়া বমি করছেন বেশ কয়েকদিন ধরে: রিজভী নির্বাচনে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের প্রার্থীর বিজয় সুনিশ্চিত যৌন সম্পর্ক করা, সন্তান জন্ম দেওয়া- এর জন্য বিয়ের তো দরকার নেই! যৌন হয়রানি থেকে নারীদের সুরক্ষা দিতে আবিষ্কার অভিনব এক জুতা আরও ১৪ জেলার সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ স্থগিত করেছেন হাইকোর্ট শেখ হাসিনার জনসভার আগে গুলি চালিয়ে ২৪ জনকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি গভীর রাতে চাচির সঙ্গে আপত্তিকর অবস্থায় ভাতিজাকে আটক

বগুড়ায় উপনির্বাচনে বিএনপির তিনজনসহ ১১ জনের মনোনয়ন জমা

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯

বগুড়া-৬ আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বিকেল পর্যন্ত ১১ জন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির একক প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বিএনপি থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনজন প্রার্থী।

বৃহস্পতিবার দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তার কাছে মনোনয়ন জমা দেন প্রার্থীরা।

এর মধ্যে বিএনপি থেকে মনোনয়নপত্র জমা দেন বগুড়া-৫ আসনের সাবেক সাংসদ ও জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মাদ সিরাজ, বিএনপি নেতা রেজাউল করিম বাদশা এবং বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালুসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

এর আগে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টি জামান নিকেতা মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

এ ছাড়া জাতীয় পার্টির নুরুল ইসলাম ওমর, বাংলাদেশ কংগ্রেসের মনসুর রহমান ও মুসলিম লীগের রফিকুল ইসলাম মনোনয়নপত্র জমা দেন। মনোনয়ন জমা দেন স্বতন্ত্র প্রার্থী সৈয়দ কবির আহম্মেদ, মোহাম্মদ মিনহাজ মণ্ডল, আবুল হাসান ও জাফর আলী।

আগামী ২৪ জুন বগুড়া-৬ আসনে প্রথমবারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরো সংবাদ