12/11/2019 , ঢাকা

ফের প্রেমে পড়েছেন ক্যাটরিনা?


প্রকাশিত: 12/11/2019 01:41:24| আপডেট:

স্টার মেইল ডেস্ক: এর আগে বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে নাম জড়িয়েছিল ‘জব তক হ্যায় জান’খ্যাত অভিনেত্রী ক্যাটরিনা কাইফের। বিচ্ছেদের পর তাঁর জীবনে আসেন বলিউডের আরেক অভিনেতা রণবীর কাপুর। সেই প্রেমও টেকেনি। দীর্ঘদিন একা ছিলেন এ আবেদনময়ী।

তবে নতুন খবর, ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন জানিয়েছে, দীর্ঘদিন পর এবার ভালোবাসার নতুন মানুষ খুঁজে পেয়েছেন ক্যাটরিনা।

প্রেমের প্রতি মানুষের আকর্ষণ চিরন্তন। হোক তা প্রেম করতে বা প্রেমের খবর জানতে। আর তা যদি হয় কোনো তারকার প্রেমসংক্রান্ত খবর, তাহলে তো কথাই নেই। সম্প্রতি গুঞ্জন ছড়িয়ে পড়ে, আবারও প্রেমে মজেছেন ক্যাটরিনা। আর বলিউড তারকা ভিকি কুশলের সঙ্গে ক্যাটরিনাকে প্রায়ই বিভিন্ন জায়গায় দেখা যাওয়ায় সেই গুঞ্জনের পালে লাগছে হাওয়া।

সম্প্রতি দীপাবলির একটি পার্টিতে ক্যাটরিনা-ভিকিকে বেশ হাস্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা যায়। আর এ নিয়ে আলোচনার রেশ কাটতে না কাটতেই নতুন তথ্য দিলেন ক্যাটরিনার এক বন্ধু।

ক্যাটরিনার এক বন্ধুর উদ্ধৃতি দিয়ে ডেক্কান ক্রনিকল প্রতিবেদনে জানায়, ‘ক্যাটরিনা ও ভিকিকে যদিও আনুষ্ঠানিকভাবে সম্পর্কে দেখা যাচ্ছে না, কিন্তু তারা নিঃসন্দেহে একে অপরের সঙ্গ পছন্দ করছেন। বোঝাই যায়, তাঁরা ফোনেও কথা বলছেন। আমি বলব, তাঁদের সম্পর্কটি গড়ে উঠছে। তাঁদের সময় ও সুযোগ দেওয়া উচিত আমাদের, তাই না?’
রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর, নতুন করে সম্পর্কে জড়ানোর ব্যাপারে সময় চেয়েছিলেন ক্যাটরিনা। অন্যদিকে, এখন ক্যাটরিনার সান্নিধ্য পেয়ে বেশ আনন্দিত ভিকি। এরই মধ্যে বন্ধুদের কাছে ক্যাটরিনার প্রশংসাও করেছেন তিনি।

যা-ই হোক, আগামীতে ক্যাটরিনা ও ভিকিকে একসঙ্গে বড়পর্দায় অভিনয় করতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। ভিকি যে ক্যাটরিনার প্রতি আগ্রহী, তা এরই মধ্যে স্পষ্ট হয়েছে। সম্প্রতি এক অনুষ্ঠানে ক্যামেরার সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটরিনার সাবেক প্রেমিক বলিউড সুপারস্টার সালমান খান। এখন দেখার বিষয়, ভিকি ও ক্যাটরিনার সম্পর্ক কতদূর গড়ায়।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহ শিশুপার্কে ভবন নির্মাণে হাইকোর্টের নিষেধাজ্ঞা

ঝিনাইদহ পৌরসভার পাবলিক পার্কের (শিশুপার্ক) মাঠে বহুতল ভবন নির্মাণের ওপর নিষেধাজ্ঞা দিয়েছেন হাইকোর্ট।

রাজধানীতে ঈদে মিলাদুন্নবীর বর্ণাঢ্য জশনে জুলুস

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে সারাদেশে নানা আয়োজন করেছে বিভিন্ন ধর্মীয় সংগঠন। ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে প্রতি বছরের মতো এবারও আঞ্জুমানে রহমানিয়া

ইডেন কলেজে ছাত্রলীগ নেত্রীকে কোপালেন আরেক নেত্রী

ঘটনার বিষয়ে জানতে ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ শামসুন নাহারের মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি।

মন্তব্য লিখুন...

Top