1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি আগামী প্রজন্মের ভাগ্য শিক্ষকদের ওপর: প্রধানমন্ত্রী




ফাঁকা বাড়িতে নারী নিয়ে হাজির যুবক, অতঃপর

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

স্টার মেইল, চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারীতে একটি ফ্ল্যাটবাড়ি থেকে তাহমিনা সুলতানা রেশমি (২৬) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার দিনগত রাতে ফতেহপুর ইউনিয়নের জোবরা গ্রামের মিনহাজ ম্যানশন থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তাহমিনা সাতকানিয়া উপজেলার জোরপুকুরিয়া এলাকার ফরিদের বাড়ির মো. আবদুর নূরের মেয়ে।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জাগো নিউজকে বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মিনহাজ ম্যানশন নামের একটি ফ্ল্যাটবাড়ি থেকে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। সকালে মরদেহটির ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, নিহত তাহমিনার আগে একবার বিয়ে হয়েছে। বর্তমানে জীবন নামে স্থানীয় এক যুবকের সঙ্গে ওই নারীর সম্পর্ক ছিল। রোববার পরিবারের লোকজন বাসায় না থাকায় জীবন তাহমিনাকে নিয়ে বাসায় আসেন। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে জীবনের শোবার ঘরের বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই নারীর মরদেহ পাওয়া যায়। ঘটনার পর থেকে জীবন পলাতক।




এই বিভাগের আরো সংবাদ