1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
প্রেমিক যুগলের আপত্তিকর ছবি তুলে চাঁদা দাবি | Starmail24
শিরোনাম :
হাসপাতালে করোনায় যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল আওয়ামী লীগ দলের ভিতরে বর্ণচোরা, লোভী-ষড়যন্ত্রকারীদের সুযোগ নেই: কাদের করোনাকালে অনলাইন মিটিংয়ে খরচ ৫৭ লাখ, রিপোর্ট চাইলেন মন্ত্রী সকল প্রচেষ্ঠা ব্যর্থ করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন মালয়েশিয়া প্রবাসী বকুল জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেপ্তার মরণঘাতী করোনায় একদিনে সর্বোচ্চ ২ লাখ ২৮ হাজার হাজার ১০২ সাহেদ যত বড় ক্ষমতাবানই হোক না কেন, ছাড় দেয়ার প্রশ্নই আসে না: স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রীর সাথে রাষ্ট্রদূতের সাক্ষাত, খুলতে পারে প্রবাসীদের ভাগ্য করোনায় আক্রান্ত নারী চিকিৎসকের আক্ষেপ ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান করোনায় আক্রান্ত




প্রেমিক যুগলের আপত্তিকর ছবি তুলে চাঁদা দাবি

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯

স্টার মেইল, মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ে প্রেমিক যুগলের আপত্তিকর ছবি ও ভিডিও ধারণের পর ব্লাকমেইল করে চাঁদা দাবির অভিযোগে মঙ্গলবার দুই বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের উত্তর আমবাড়িয়া গ্রামের আবু তৈয়বের ছেলে নাজিম উদ্দিন (২৪) ও আবুল হাসেমের ছেলে মমিন (১৯)।

মিরসরাই থানা ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ স্টার মেইলকে জানান, গত ২৭ সেপ্টেম্বর মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থী তার প্রেমিকের সাথে পাহাড়ে ঘুরতে যায়। আটককৃত বখাটেরা গোপনে তাদের কিছু ছবি তোলে ও ভিডিও করে। এরপর আটককৃতরা ছাত্রীর মায়ের মোবাইলে ফোন করে মেয়ের অশ্লীল ভিডিও রয়েছে বলে ৫০ হাজার টাকা দাবি করে। টাকা না দিলে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার দেওয়ার হুমকি দেয়।

এ বিষয়ে ওই ছাত্রীর মা রাহেলা বেগম মঙ্গলবার থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে থানার সেকেন্ড অফিসার দীনেশ দাশগুপ্তের নেতৃত্ব পুলিশের একটি দল অভিযান চালিয়ে দুই বখাটেকে গ্রেপ্তার করে।




এই বিভাগের আরো সংবাদ