9/12/2019 , ঢাকা

প্রেমিক যুগলের আপত্তিকর ছবি তুলে চাঁদা দাবি


প্রকাশিত: 9/12/2019 16:36:02| আপডেট:

স্টার মেইল, মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ে প্রেমিক যুগলের আপত্তিকর ছবি ও ভিডিও ধারণের পর ব্লাকমেইল করে চাঁদা দাবির অভিযোগে মঙ্গলবার দুই বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের উত্তর আমবাড়িয়া গ্রামের আবু তৈয়বের ছেলে নাজিম উদ্দিন (২৪) ও আবুল হাসেমের ছেলে মমিন (১৯)।

মিরসরাই থানা ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ স্টার মেইলকে জানান, গত ২৭ সেপ্টেম্বর মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থী তার প্রেমিকের সাথে পাহাড়ে ঘুরতে যায়। আটককৃত বখাটেরা গোপনে তাদের কিছু ছবি তোলে ও ভিডিও করে। এরপর আটককৃতরা ছাত্রীর মায়ের মোবাইলে ফোন করে মেয়ের অশ্লীল ভিডিও রয়েছে বলে ৫০ হাজার টাকা দাবি করে। টাকা না দিলে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার দেওয়ার হুমকি দেয়।

এ বিষয়ে ওই ছাত্রীর মা রাহেলা বেগম মঙ্গলবার থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে থানার সেকেন্ড অফিসার দীনেশ দাশগুপ্তের নেতৃত্ব পুলিশের একটি দল অভিযান চালিয়ে দুই বখাটেকে গ্রেপ্তার করে।


  
এ সম্পর্কিত আরও খবর...

‘রাস্তা ছাড়েন ভাই, ডিআইজি স্যার বসে আছেন’

পেশাগত দায়িত্ব পালনের সময় পুলিশের গাড়ির ধাক্কায় আহত হয়েছেন এক সাংবাদিক।

মালয়েশিয়ায় ড্রাইভিংয়ের অপরাধে ৫৬ বাংলাদেশিকে আটক

মালয়েশিয়ায় লাইসেন্স এবং বৈধ কাগজপত্র ছাড়াই ড্রাইভিংয়ের অপরাধে ৫৬ বাংলাদেশিকে আটক করেছে দেশটির ট্রাফিক পুলিশ। সোমবার থেকে শুরু হওয়া তিন দিনের এই অভিযান চালায় ট্রাফিক পুলিশ কুয়ালালামপুর। অবৈধ অভিবাসীদের বিরুদ্ধে অভিযান জোরদারের পর থেকে ইমিগ্রেশন বাহিনীর পাশাপাশি ট্রাফিক পুলিশও অভিযান পরিচালনা করছে। তারই ধারাবাহিকতায় রাজধানীতে বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ ২৩৪ জনকে গ্রেফতার করে পুলিশ। আটকদের […]

চায়নিজ নিউ ইয়ারে মালয়েশিয়ায় নাচবে গাইবে একঝাক বাংলাদেশী তারকা

চায়নিজ নিউ ইয়ার মানেই মালয়েশিয়ায় লম্বা ছুটি, ঘুরাঘুরি আর আনন্দ । এ আনন্দকে আর বাড়িয়ে দিতে এবারের চায়নিজ নিউ ইয়ারে মিডিয়া রিফ্রেকশন্স ও টিউলিপ এন্টারটেইনমেন্টের যৌথ উদ্যেগে অনুষ্ঠিত হতে যাচ্ছে “বাংলাদেশি কনসার্ট ও মিট দ্যা এনআরবি”। এ উপলক্ষে মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় কুয়ালামপুরের বুকিত বিন্তাং রেস্টুরেন্ট আরাবেল্লায় এক প্রস্তুতিমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব […]

মন্তব্য লিখুন...

Top