1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : Md Moniruzzaman : Md Moniruzzaman
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন স্কুলশিক্ষক ইরাকে নতুন করে বিক্ষোভ,পুলিশসহ ৭ জন নিহত বিএন‌পির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা খালেদা জিয়া বমি করছেন বেশ কয়েকদিন ধরে: রিজভী নির্বাচনে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের প্রার্থীর বিজয় সুনিশ্চিত যৌন সম্পর্ক করা, সন্তান জন্ম দেওয়া- এর জন্য বিয়ের তো দরকার নেই! যৌন হয়রানি থেকে নারীদের সুরক্ষা দিতে আবিষ্কার অভিনব এক জুতা আরও ১৪ জেলার সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ স্থগিত করেছেন হাইকোর্ট শেখ হাসিনার জনসভার আগে গুলি চালিয়ে ২৪ জনকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি গভীর রাতে চাচির সঙ্গে আপত্তিকর অবস্থায় ভাতিজাকে আটক

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, শিক্ষকের কারাদণ্ড

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ জুন, ২০১৯

মাগুরায় প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তরপত্র পূরণ করে দেয়ার অভিযোগে এক শিক্ষককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। জাহাঙ্গীর আলম খান নামে সাজাপ্রাপ্ত ওই শিক্ষক মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ে কর্মরত আছেন।

মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (ডিডিএলজি) মো. মাহবুবুর রহমান জানান, শুক্রবার মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা চলছিল। সেখানে ১১৩নং কক্ষে পরীক্ষায় অংশ নেন মইনুল হাসান নামে এক পরীক্ষার্থী। কিন্তু পরীক্ষা শেষ হওয়ার ১০ মিনিট আগে ওই পরীক্ষার্থী তার উত্তরপত্র ওই কেন্দ্রের ১০৮নং কক্ষে পরিদর্শক হিসেবে দায়িত্বরত শিক্ষক জাহাঙ্গীর আলম খানের কাছে জমা দেন। কিন্তু উত্তরপত্র হাতে পেয়ে ওই শিক্ষক পরীক্ষার্থী মইনুল হাসানের উত্তরপত্র পূরণ করা শুরু করেন। এ সময় অন্যান্য পরীক্ষার্থীরা বিষয়টি জানতে পেরে প্রশাসনকে অবহিত করেন।

মাগুরা জেলা প্রশাসক মো. আলী আকবর জানান, অভিযোগ পাওয়ার পর ওই কেন্দ্রে দায়িত্বরত ম্যাজিস্ট্রেট শাহিনা নাসরিনকে পাঠানো হলে তিনি ঘটনাস্থল থেকে শিক্ষক জাহাঙ্গীর আলম খানকে হাতেনাতে আটক করেন। তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই শিক্ষককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

সাজাপ্রাপ্ত শিক্ষক জাহাঙ্গীর আলম এবং পরীক্ষার্থী মইনুল ইসলাম সহোদর বলে জানা গেছে।

এই বিভাগের আরো সংবাদ