1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
প্রবাসীদের বিমানবন্দর থেকে সরাসরি সেনা তত্ত্বাবধানে | Starmail24
শিরোনাম :
কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে স্ত্রীকে গণধর্ষণ, ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা কোভিড-১৯ মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জেএসসি ও সমমানের পরীক্ষার মূল্যায়ন হবে যে পদ্ধতিতে মূল্যায়ন ছাড়া নবম শ্রেণিতে অটো প্রমোশন হবে না প্রবাসীদের জন্য ছাত্র অধিকার পরিষদের সাত দফা দাবি নুরুর বিরুদ্ধে মামলা দায়েরের পর ঢাবির সেই ছাত্রীর আরেক মামলা বড় শাস্তি পেলেন পিএসজির আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঙ্গেল ডি মারিয়া বিএনপি গোপন বৈঠক করুক না কেন সব খবরই সরকারের কাছে আছে : কাদের সৌদি বাতিল হওয়া সব রুটের ফ্লাইট আগামী ১ অক্টোবর চালু মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহত ৩৫ পরিবারকে ১ কোটি ৭৫ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর




প্রবাসীদের বিমানবন্দর থেকে সরাসরি সেনা তত্ত্বাবধানে

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ মার্চ, ২০২০

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এখন থেকে বিদেশফেরত প্রবাসীদের বিমানবন্দর থেকে সরাসরি সেনা তত্ত্বাবধানে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সেনাবাহিনীকে বিমানবন্দরসংলগ্ন হজ ক্যাম্প এবং উত্তরার দিয়াবাড়ী (সেক্টর-১৮) সংলগ্ন রাজউক এপার্টমেন্ট প্রকল্পে দুই কোয়ারেন্টিন সেন্টার সেনাবাহিনীর তত্ত্বাবধানে পরিচালিত হবে। বৃহস্পতিবার রাতে আইএসপিআর থেকে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ কর্মসূচির অংশ হিসেবে বিদেশ থেকে আগত যাত্রীদের প্রয়োজনীয় স্ক্রিনিং করে স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্বাচিত ব্যক্তিদের বিমানবন্দরে প্রয়োজনীয় ইমিগ্রেশন কার্যক্রম শেষে সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হবে।

হস্তান্তরের পর সেনাবাহিনীর তত্ত্বাবধানে এ যাত্রীদের বিমানবন্দর থেকে কোয়ারেন্টাইন সেন্টারে স্থানান্তর, ডিজিটাল ডাটা এন্ট্রি কার্যক্রম সম্পন্ন, কোয়ারেন্টাইন সেন্টারে থাকাকালীন আহার, বাসস্থান, চিকিৎসা এবং অন্যান্য আনুষঙ্গিক সেবার ব্যবস্থা করা হবে।

আশকোনা ও উত্তরা দিয়াবাড়ী কোয়ারেন্টিনে দুটি নিয়ন্ত্রণ কেন্দ্র স্থাপন করা হয়েছে। সবাইকে নিয়ন্ত্রণ কেন্দ্রের দেওয়া টেলিফোন নম্বরে যোগাযোগ করার জন্য বলা হয়েছে। আশকোনা হজ ক্যাম্প: ০১৭৬৯০১৩৪২০, ০১৭৬৯০১৩৩৫০ ও উত্তরা দিয়াবাড়ী ক্যাম্প: ০১৭৬৯০১৩০৯০, ০১৭৬৯০১৩০৬২।




এই বিভাগের আরো সংবাদ