1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




প্রথম শ্রেণির শিশুকে ধর্ষণের অভিযোগে চতুর্থ শ্রেণির এক ছাত্রকে গ্রেপ্তার

স্টার মেইল, ঢাকা :
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০

রাজধানীতে প্রথম শ্রেণির শিশুকে ধর্ষণের অভিযোগে চতুর্থ শ্রেণির এক ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। বংশাল থানার পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা হাসান মাতাব্বর জানান, গত বুধবার ধর্ষণের এ ঘটনা ঘটে। ভুক্তভোগীর মা শুক্রবার এ বিষয়ে থানায় মামলা করেন।

হাসান মাতাব্বর আরো জানান, পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতে শুনানির পর টঙ্গী শিশু সংশোধন কেন্দ্রে পাঠিয়েছে।

শিশুটির মায়ের অভিযোগ, বুধবার বিকেলে তিনি ও তার স্বামী দু’জনই কাজের জন্য বাসার বাইরে ছিলেন। তাদের মেয়ে বাসায় একা ছিল। এ সুযোগে তাদের ভাড়াবাসার মালিকের নাতি শিশুটিকে ধর্ষণ করে। রাতে বাসায় ফিরে তিনি ঘটনা জানতে পারেন।

এ ব্যাপারে অভিযোগ জানাতে বাসার মালিকের কাছে গেলে তিনি হুমকি-ধমকি দিয়ে পুলিশের কাছে যাওয়া থেকে তাদের বিরত রাখেন। শিশুটিকে হাসপাতালেও নিতে দেননি। তবে বৃহস্পতিবার সে বেশ অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে নিতে বাধ্য হন তারা। ঘটনা প্রকাশ না করার জন্য তাদের শাসিয়ে দেয়া হয় বলেও দাবি করেন তিনি।




এই বিভাগের আরো সংবাদ