1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
পাপিয়াকান্ড প্রকাশে লীগের অর্ধশতাধিক নারী নেত্রীরা নজরদারিতে কুমারখালী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকে কুপিয়ে জখম অনলাইনে উচ্চমাধ্যমিকে ভর্তির আবেদন দেশের শিক্ষা ব্যবস্থার গিয়ার পরিবর্তন করা হবে: পরিকল্পনামন্ত্রী ‘কোনো রকমে নিজেদের জীবনটা বাঁচিয়ে,চোখে অশ্রু নিয়ে দিল্লি ছাড়ছে’ ১লা মার্চ মিজানুর রহমান আজহারীর তাফসির মাহফিল ‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা




পায়ের ‘নো বল’ ধরতে আইসিসির নতুন নিয়ম

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০

পায়ের ‘নো বল’ ধরার ক্ষেত্রে শতভাগ সফল হতে পারেন না অন ফিল্ড আম্পায়ার। মাঝে মাঝে দেখা যায়, ব্যাটসম্যান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যাচ্ছেন। সে সময় টিভি রিপ্লেতে দেখা যায় বোলারের করা নো বলটি আম্পায়ারের চোখ এড়িয়ে গেছে। এ সমস্যা থেকে বের হয়ে আসতে নো বলের দায়িত্ব দেয়া হয়েছে থার্ড আম্পায়ারকে।

মোট তিন ধাপে পরীক্ষামূলক ভাবে ১২ ম্যাচে থার্ড আম্পায়ারকে নো বল ধরার দায়িত্ব দেয় আইসিসি। এ পরীক্ষায় শতভাগ সফলতাও আসে। তাই প্রথমবার বড় কোন আসরে এ পদ্ধতি প্রয়োগের সিদ্ধান্ত নিয়েছে আইসিসি। ২১শে ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়ায় শুরু হতে যাওয়া নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে নো বল ধরার দায়িত্বে থাকবেন থার্ড আম্পায়ার।




এই বিভাগের আরো সংবাদ