1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
পায়ের ‘নো বল’ ধরতে আইসিসির নতুন নিয়ম | Starmail24
শিরোনাম :
আ: লীগ নেতা হাজী মকবুল হোসেনের মৃত্যুতে মালয়েশিয়া প্রবাসীদের শোক প্রকাশ সাকিব-মুশফিক সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে ঈদ শুভচ্ছো ঝিনাইদহে এতিম মাদ্রাসা ছাত্রদের পাশে ছাত্রদল নেতা মালয়েশিয়ায় অতি উৎসাহী না হয়ে ঈদ উদযাপন করেছে প্রবাসী বাংলাদেশীরা ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে তিন ভাই অভাবের তাড়নায় আত্মহননকারী ভ্যানচালকের পরিবারের পাশে দুই কর্মকর্তা মোহাম্মদপুরে আওয়ামী লীগ নেতার ঈদ উপহার সামগ্রী বিতরণ ঢাকা থেকে ঝিনাইদহ যাওয়ার ভাড়া ১০ হাজার টাকা! মালয়েশিয়ায় ভিসা নবায়নে মাইজির সার্ভিস অনলাইনে চালিয়ে যাওয়ার অনুমতি মালয়েশিয়ায় প্রবাসীদের ঘরে বসে পাসপোর্ট নবায়ন ও বিতরণের উদ্দ্যোগ দূতাবাসের




পায়ের ‘নো বল’ ধরতে আইসিসির নতুন নিয়ম

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০

পায়ের ‘নো বল’ ধরার ক্ষেত্রে শতভাগ সফল হতে পারেন না অন ফিল্ড আম্পায়ার। মাঝে মাঝে দেখা যায়, ব্যাটসম্যান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যাচ্ছেন। সে সময় টিভি রিপ্লেতে দেখা যায় বোলারের করা নো বলটি আম্পায়ারের চোখ এড়িয়ে গেছে। এ সমস্যা থেকে বের হয়ে আসতে নো বলের দায়িত্ব দেয়া হয়েছে থার্ড আম্পায়ারকে।

মোট তিন ধাপে পরীক্ষামূলক ভাবে ১২ ম্যাচে থার্ড আম্পায়ারকে নো বল ধরার দায়িত্ব দেয় আইসিসি। এ পরীক্ষায় শতভাগ সফলতাও আসে। তাই প্রথমবার বড় কোন আসরে এ পদ্ধতি প্রয়োগের সিদ্ধান্ত নিয়েছে আইসিসি। ২১শে ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়ায় শুরু হতে যাওয়া নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে নো বল ধরার দায়িত্বে থাকবেন থার্ড আম্পায়ার।




এই বিভাগের আরো সংবাদ